বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পুষ্পা-টু: একাই ৪৩৪ কোটি টাকা নিচ্ছেন আল্লু অর্জুন

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:৪১, ৩০ নভেম্বর ২০২৩

৩৫১

পুষ্পা-টু: একাই ৪৩৪ কোটি টাকা নিচ্ছেন আল্লু অর্জুন

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি মুক্তির পর রীতিমতো বাজিমাত করেছে। ভারত তো বটে; সারা বিশ্বে এটি এত সাড়া ফেলবে, সেটা হয়ত এর নির্মাতারা কল্পনাও করেননি।

ছবির এই অভাবনীয় সাফল্যের পর দ্বিতীয় কিস্তি নির্মাণের ঘোষণা দেওয়া হয়। ইতোমধ্যে শুরু হয়ে গেছে ছবির কাজ। মুক্তি দেওয়া হবে ২০২৪ সালের ১৫ আগস্ট।

এদিকে সামনে এসেছে চমকপ্রদ তথ্য। প্রথমে শোনা গিয়েছিল, দ্বিতীয় কিস্তিতে ১২৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৬৩ কোটি ২৬ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিয়েছেন তিনি। এখন গুঞ্জন উড়ছে, সিনেমা থেকে মোটা অংকের অর্থ নিচ্ছেন তিনি, যা ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতার রেকর্ড ভেঙে দেবেন।

সিয়াসাত ডটকমের খবর বলছে, ‘পুষ্পা-টু’ সিনেমার লভ্যাংশ নেবেন আল্লু অর্জুন। থিয়েট্রিকাল, ওটিটি, সেটেলাইট, ডাবিং এবং অডিও স্বত্ব বিক্রি করে যা আয় হবে তার ৩৩ শতাংশ নেবেন তিনি। এই গুঞ্জন যদি সত্যি হয়, তবে ‘পুষ্পা-টু’ সিনেমা থেকে এ অভিনেতা ৩৩০ কোটি রুপির (বাংলাদেশি মুদ্রায় ৪৩৪ কোটি ৫২ লাখ টাকা) বেশি ঘরে তুলবেন। এর মধ্য দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে নতুন রেকর্ড গড়বেন এই নায়ক।

বর্তমানে ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতা রজনীকান্ত। প্রতি সিনেমার জন্য তিনি নিয়ে থাকেন ২১০ কোটি রুপি। অন্যদিকে প্রভাস, সালমান খান, শাহরুখ খান পারিশ্রমিক নিচ্ছেন ১৫০ থেকে ২০০ কোটি রুপি। আল্লু অর্জুনের পারিশ্রমিকের গুজবটি সত্যি হলে সবাইকে ছাপিয়ে যাবেন তিনি।

শোনা যাচ্ছে, পুষ্পা ও ভানওয়ার সিংহের চরিত্রের দ্বন্দ্বের ওপর ভিত্তি করে লেখা হয়েছে এই ছবির চিত্রনাট্য। এরইমধ্যেই বিশাখাপত্তনমের পর হায়দরাবাদে শুটিং সেরেছেন কলাকুশলী।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank