বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ || ১০ ফাল্গুন ১৪৩০ || ১০ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিয়ে ছাড়াই মা হতে চান সামান্থা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:৫৪, ২৭ নভেম্বর ২০২৩

৩৩৩

বিয়ে ছাড়াই মা হতে চান সামান্থা

ব্যক্তিগত জীবনটা মোটেই ভালো যাচ্ছে না সামান্থা রুথ প্রভুর। ভালোবেসে বিয়ে করেছিলেন নাগা চৈতন্যকে। কিন্তু সেই ভালোবাসা একটা সময় বিষাদে পরিণত হয়। বোঝাপড়া না হওয়ায় বিচ্ছেদের পথ বেছে নেন তারা। সেটা ২০২১ সালের কথা।

এরপর শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন সামান্থা। মায়োসাইটিস নামে এক জটিল রোগে আক্রান্ত হন তিনি। এখনও চলছে চিকিৎসা। এর মাঝেই শোনা যাচ্ছে, সন্তানের মা হওয়ার পরিকল্পনা করছেন তিনি।

টলিউড ডটনেট এক প্রতিবেদন জানিয়েছে, সামান্থার বর্তমান বয়স ৩৬ বছর। দ্রুত তার বিয়ে করা প্রয়োজন। কারণ সময় যত যাবে, সামান্থার মা হতে আরও জটিলতা বৃদ্ধি পাবে। এসব কারণে সামান্থার বাবা-মা তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছেন। কিন্তু সামান্থার বিয়ে করার কোনো পরিকল্পনা নেই। বাকি জীবনটা একাই কাটাতে চান। আর এসময়টা অভিনয় এবং সামাজিক কল্যাণমূলক কাজ করে কাটানোর পরিকল্পনা করেছেন। তবে মা হওয়ার ইচ্ছাপূরণ করবেন সন্তান দত্তক নিয়ে। তিনি দুটি সন্তান দত্তক নিতে চান।

তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ নামের সিনেমার সেটে প্রথম পরিচয় নাগা-সামান্থার। কয়েক বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর ২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। তারপর ২০২১ নাগাদ সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নেন এ জুটি।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank