বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১২ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

৮৩ বছরে বাবা হচ্ছেন আল পাচিনো, মা হচ্ছেন ২৯ বছরের বান্ধবী নূর

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৫:৪৭, ২ জুন ২০২৩

৫০১

৮৩ বছরে বাবা হচ্ছেন আল পাচিনো, মা হচ্ছেন ২৯ বছরের বান্ধবী নূর

হলিউডে ‘গডফাদার’ চরিত্রে অভিনয়ের জন্য বিখ্যাত অভিনেতা আল পাচিনো ৮৩ বছর বয়সে আবারও বাবা হতে চলেছেন এবং তার ২৯ বছর বয়সী বান্ধবী নূর আলফাল্লাহ সন্তানের আশা করছেন। সিএনএনকে বিষয়টি জানিয়েছেন আল পাচিনোর প্রতিনিধি।

'স্কারফেস' ও 'দ্য গডফাদার' সিরিজে অভিনয়ের জন্য সুপরিচিত এই অভিনেতার আরও তিনটি সন্তান রয়েছে। যার মধ্যে বেভারলি ডি অ্যাঞ্জেলোর সঙ্গে দু'জন এবং জ্যান ট্যারান্টের সঙ্গে একজন।

২৯ বছর বয়সী সঙ্গী নূর আলফাল্লাহ বিনোদন শিল্পে প্রযোজক হিসাবে কাজ করেন।

এর আগে ১৯৮৯ সালে আল পাচিনো ভারপ্রাপ্ত কোচ জ্যান ট্যারান্টের সঙ্গে বন্ধনে আবদ্ধ হন। এই দম্পতির জুলি মেরি নামের এক সন্তান রয়েছে।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইল বলছে, প্রভাবশালী অভিনেতা পাচিনোর সঙ্গে আলফাল্লাহর বয়সের ফারাক প্রায় ৫৪ বছর। তবে তা দুজনের প্রেমে বাধা হয়ে দাঁড়ায়নি।

গত বছর অভিনেতার ৮২তম জন্মদিনে প্রথম বার দু’জনকে এক সঙ্গে দেখা গিয়েছিল। অতিমারির সময় আল পাচিনো এবং আলফাল্লাহর পরিচয়। তারপর থেকেই একত্রে বসবাস শুরু করেন। তখনই সম্পর্ক প্রকাশ্যে আসে।

জানা গেছে, নূরের বাবা কুয়েতের, মা আমেরিকার। লস এঞ্জেলেসের বেভারলি হিলসে বড় হয়েছেন। ক্যালিফোর্নিয়ার একটি ইতালীয় রেস্টুরেন্টে পাচিনোর সঙ্গে দেখা হয়েছিল।

পাচিনো ১৯৯২ সালে চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে একাডেমি পুরস্কার লাভ করেন এবং কর্মজীবনে একাধিক মনোনয়ন লাভ করেন।

পাচিনো কখনও অবসর নেননি এবং নিয়মিত চলচ্চিত্রে উপস্থিত হন। তিনি বয়স্ক বাবাদের ক্রমবর্ধমান তালিকায় যুক্ত হয়েছেন। ৭৯ বছর বয়সের অভিনেতা রবার্ট ডি নিরো সম্প্রতি পাচিনোর সন্তানকে স্বাগত জানিয়েছেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank