শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

গ্রামের বাড়িতে রাত ৯টায় নায়ক ফারুকের জানাজা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:০১, ১৬ মে ২০২৩

৪৬৯

গ্রামের বাড়িতে রাত ৯টায় নায়ক ফারুকের জানাজা

বরেণ্য অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের গ্রামের বাড়িতে আজ মঙ্গলবার রাত নয়টায় জানাজা অনুষ্ঠিত হবে। গাজীপুরের কালীগঞ্জের সোম টিওরী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ ময়দানে তার সবশেষ জানাজা হবে। এরপর পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে তাকে।

বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ফারুকের ছোট ভগ্নিপতি ও চাচাত ভাই বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী পাঠান।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সন্ধ্যার দিকে ঢাকা থেকে চিত্রনায়ক ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান দুলু ওরফে ফারুকের পৈতৃক ভিটায় তার মরদেহ আনা হবে। সেখানে এলাকাবাসীর শ্রদ্ধা নিবেদনের পর সোম টিওরী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ ময়দানে রাত ৯টায় নামাজে জানাজা শেষে ফারুকের পিতা আজগর হোসেন পাঠানের কবরের পাশে শায়িত করা হবে।’

তিনি আরও বলেন, ‘বাড়িতে আনা হবে এজন্য সকাল থেকেই বাড়ির উঠানে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করা হচ্ছে। তাছাড়া কবর খোড়ার কাজও সম্পন্ন হয়েছে। যেখানে জানাজা অনুষ্ঠিত হবে সেখানকার আয়োজনও সম্পন্ন করা হয়েছে বলেও জানান তিনি।’

গতকাল সোমবার সকালে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ফারুকের। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য ২০২১ সালের মার্চের দ্বিতীয় সপ্তাহে সিঙ্গাপুরে যান তিনি। পরীক্ষায় তার রক্তে সংক্রমণ ধরা পড়ে। এরপর থেকেই শারীরিকভাবে অসুস্থতা অনুভব করছিলেন তিনি।

চিকিৎসকের পরামর্শে তখন দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তখন থেকেই সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিতে শুরু করেন ফারুক। সেখানে দুই বছর চিকিৎসাধীন ছিলেন তিনি।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank