বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ || ১০ শ্রাবণ ১৪৩১ || ১৬ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

রুপার্ট মারডকের বাগদান বাতিল

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৪:০৯, ৫ এপ্রিল ২০২৩

৫০৬

রুপার্ট মারডকের বাগদান বাতিল

৯২ বছর বয়সি মিডিয়া টাইকুন রুপার্ট মারডক এবং ৬৬ বছর বয়সি প্রাক্তন পুলিশ চ্যাপ্লেন অ্যান লেসলি স্মিথ গত মাসেই তাদের বাগদান ঘোষণা করার পর তারা সম্প্রতি আকস্মিকভাবে তাদের বাগদান বাতিল করেছেন।

বিবিসি জানিয়েছে, স্মিথের স্পষ্টভাষী স্বভাব নিয়ে অস্বস্তিতে ভুগছিলেন মারডক। তিনি ২০২২ সালে সর্বশেষ তার চতুর্থ স্ত্রী জেরি হলের সাথে বিচ্ছেদ করেন এবং এ নিয়ে এখন পর্যন্ত কোন মন্তব্য করেননি।

লেসলি স্মিথের সাথে সেপ্টেম্বরে ক্যালিফোর্নিয়ায় একটি অনুষ্ঠানে তার দেখা হয়েছিল। এরপর মার্চ মাসে, ব্যবসায়ী মারডক স্মিথ নিউইয়র্ক পোস্টকে বলেছিলেন, “আমি প্রেমে পড়ার ভয় পেতাম তবে আমি জানতাম প্রেমই আমার শেষ হবে। আরও ভাল হবে। আমি খুশি।”

অস্ট্রেলিয়ায় জন্মগ্রহণকারী ইউএস ম্যাগনেট মারডক জানান, তিনি সেন্ট প্যাট্রিক দিবসে অর্থাৎ ১৭ মার্চ মিসেস স্মিথকে প্রস্তাব দিয়েছিলেন এবং তিনি খুব নার্ভাস ছিলেন।

Reneta June
এদিকে স্মিথের প্রয়াত স্বামী চেস্টার স্মিথ ছিলেন একজন কান্ট্রি গায়ক এবং রেডিও ও টিভি এক্সিকিউটিভ। বাগদানের ঘোষণার পর তিনি বলেন, “আমাদের দুজনের জন্যই এটা ঈশ্বরের উপহার। আমরা গত সেপ্টেম্বরে দেখা করেছি। আমি ১৪ বছর যাবৎ বিধবা। রুপার্টের মতো, আমার স্বামীও একজন ব্যবসায়ী ছিলেন। আমাদের বিশ্বাস একই রকম।”

তাদের বিয়ে এবছর গ্রীষ্মের শেষের দিকে অনুষ্ঠিত হবে বলে আশা করা হয়েছিল। মারডক এর আগে অস্ট্রেলিয়ান ফ্লাইট অ্যাটেনডেন্ট প্যাট্রিসিয়া বুকার, স্কটিশ বংশোদ্ভূত সাংবাদিক আনা মান এবং চীনা বংশোদ্ভূত উদ্যোক্তা ওয়েন্ডি ডেংকে বিয়ে করেছিলেন।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank