সোমবার   ২০ মে ২০২৪ || ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৯ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

স্ত্রী ও নিজের ভাইয়ের নামে নওয়াজের মামলা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২১:৪০, ২৬ মার্চ ২০২৩

৩৮৮

স্ত্রী ও নিজের ভাইয়ের নামে নওয়াজের মামলা

দাম্পত্য কলহ নিয়ে বারবার সংবাদের শিরোনামে আসছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং তার স্ত্রী আলিয়া সিদ্দিকী। একে অপরের বিরুদ্ধে অভিযোগের পাহাড় দাঁড় করেছেন তারা। এবার স্ত্রী আলিয়া সিদ্দিকী ও নিজের ভাই শামাসের কাছে ১০০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করলেন অভিনেতা। বিতর্কে জড়িয়ে তার ভাবমূর্তি নষ্ট হয়েছে। তাই প্রাক্তন স্ত্রী এবং ভাইয়ের নামে মানহানির মামলা দায়ের করেছেন ‘গ্যাংস অফ ওয়াসেপুর’ অভিনেতা।

ভাই শামাসের বিরুদ্ধে বেশকিছু অভিযোগ আনেন নওয়াজ। অভিনেতার দাখিল করা পিটিশন অনুযায়ী ২০০৮ সালে শামাস অভিনেতার ম্যানেজার হিসেবে কাজ করেছেন। সেই সময় যৌথভাবে সম্পত্তিও কিনেছিলেন তারা। কিন্তু পরে জানা যায় সম্পত্তির সবটাই ভাই শামাসের নিজের নামে কিনেছেন।

সম্পত্তিগুলোর মধ্যে রয়েছে একটি ফ্ল্যাট এবং বেশ কিছু জমি, বুধানায় একটি জায়গা, শাহপুরের একটি খামারবাড়ি, দুবাইয়ের একটি সম্পত্তি।

এছাড়াও রয়েছে বিলাসবহুল গাড়ি। সেই তালিকায় একটি রেঞ্জরোভার, বিএমডব্লিউ, ডুকাটি-সহ মোট ১৮টি গাড়ি রয়েছে। অভিনেতার দাবি তার ক্রেডিট কার্ড, এটিএম কার্ড, ব্যাঙ্কের পাসওয়ার্ড সবই ছিল শামাসের নখদর্পনে।

এখানেই থামেননি নওয়াজ। অভিনেতার আইনজীবী জানিয়েছেন, শামাস এবং নওয়াজেরর স্ত্রী আলিয়া কিছু ভিডিও বানিয়ে নওয়াজকে ব্ল্যাকমেল করেছেন। নওয়াজ পরে ভাইয়ের কাছে তার সম্পত্তি ফেরত চাইলে সেখানে ২০ কোটি টাকার অসঙ্গতি ধরা পড়ে। যার ফলে ২০২০ সালে ভাইকে চাকরি থেকে বহিষ্কার করেন অভিনেতা।

নওয়াজ়র কথায়, ‘শামাস ও আলিয়া আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছে। মানহানিকর ভিডিও পোস্ট করেছে। যার ফলে আমার সিনেমার মুক্তি আটকে রয়েছে।’

অভিনেতার দাবি এই ধরনের পোস্টের কারণে কোনও সামাজিক অনুষ্ঠানে পর্যন্ত যোগ দিতে পারছেন না তিনি। নওয়াজের আইনজীবীর তরফে আলিয়া এবং শামাসকে নিঃশর্ত ক্ষমা চাইতেও বলা হয়েছে। সময় যত এগোচ্ছে, সিদ্দিকী পরিবারের পরিস্থিতি ততই জটিল হয়ে উঠছে। জল এখন কোন দিকে গড়ায় সেটাই দেখার।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank