শুক্রবার   ২৪ মে ২০২৪ || ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ || ১৪ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সালমানের সঙ্গে ক্যাটরিনার শেষ ছবি

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:০১, ২৬ মার্চ ২০২৩

৪৮৪

সালমানের সঙ্গে ক্যাটরিনার শেষ ছবি

সালমান খানের হাত ধরে বহু নায়িকা বলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন। ক্যাটরিনা কাইফ তাদের মধ্যে একজন। ২০০৫ সালে ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন ক্যাটরিনা কাইফ। তার প্রথম দিককার সিনেমাগুলো ব্যর্থ হয়েছে। তা সত্ত্বেও কাজের অভাব হয়নি। কারণ পাশে ছিলেন সালমান খান।

সালমানের এই বদান্যতায় তার প্রেমে পড়ে যান ক্যাটরিনা। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেন তারা। তবে সালমানের অন্য প্রেমগুলোর মতো সেই প্রেমও টেকেনি । 

২০২১ সালে বলিউডের এ প্রজন্মের তারকা ভিকি কৌশলকে বিয়ে করেন ক্যাটরিনা। তারপরও সালমানের সাথে কাজের সম্পর্ক ছিল ক্যাটের। খুব শিগগিরই তাদের একসঙ্গে দেখা যাবে ‘টাইগার থ্রি’ ছবিতে। তবে এই ছবিতেই নাকি শেষ বারের মতো জুটি বাঁধছেন তারা। টুইট করে জানিয়েছেন এক চিত্র সমালোচক।

বিয়ের পর ‘টাইগার থ্রি’তে প্রথমবার সালমনের সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা।এই জুটিকে আবারও বড় পর্দায় দেখতে আগ্রহী দর্শক। 

আর তাতেই নাকি আপত্তি ক্যাটরিনার স্বামী ভিকি কৌশলের। তাই সালমানের সঙ্গে আর অভিনয় করবেন না ক্যাট। চিত্রসমালোচক উমাইর সিন্ধু টুইটে লেখেন, ‘ক্যাটরিনা কাইফ বলেছেন, ‘টাইগার থ্রি’সালমান খানের সঙ্গে তার শেষ সিনেমা। এর পর তার সঙ্গে আর কোনো কাজ করবেন না।’ 

শোনা যাচ্ছে, ভিকি কৌশল নাকি ক্যাটরিনাকে সতর্ক করেছেন সলমনের সঙ্গে কাজ করার ব্যাপারে। অবশ্য ক্যাটরিনার পক্ষ থেকে এখনও কিছু জানা যায়নি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank