মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ || ৫ চৈত্র ১৪৩০ || ০৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শাকিব খানকে লিগ্যাল নোটিশ পাঠালেন সেই প্রযোজক

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:২১, ২২ মার্চ ২০২৩

২৮৫

শাকিব খানকে লিগ্যাল নোটিশ পাঠালেন সেই প্রযোজক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের বিরুদ্ধে গত ১৫ মার্চ মিথ্যা আশ্বাস, অসদাচরণ ও ধর্ষণের মতো গুরুতর অভিযোগ আনেন অস্ট্রেলিয়া বাঙালি প্রযোজক রহমত উল্লাহ। এ খবর প্রকাশ্যে আসার পর সব অভিযোগকে মিথ্যা দাবি করে পাল্টা রহমতের বিরুদ্ধে মামলা করতে রাজধানীর গুলশান থানায় যান শাকিব। সেখানে কোনো ফল না পেয়ে পরবর্তীতে হাজির হন ডিবি কার্যালয়ে।

এদিকে শাকিবের বিরুদ্ধে অভিযোগ তোলা ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত এবার আইনি পদক্ষেপ নিচ্ছেন। ইতোমধে প্রথম ধাপ সম্পন্ন করেছেন বলে জানিয়েছেন তিনি।

বুধবার (২২ মার্চ) বাংলাদেশ সময় বিকেল ৪টা ২৫ মিনিটে ফেসবুকে রহমত এক পোস্টে জানান, শাকিবকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন তিনি। আইনজীবী ড. মো. তবারক হোসেন ভুঁইয়া রহমতের পক্ষে এ নোটিশ পাঠিয়েছেন বলে জানানো হয়।

রহমতের ভাষ্যমতে, মঙ্গলবার (২১ মার্চ) আনুমানিক রাত ৮টার সময় নোটিশ গ্রহণ করেছেন শাকিব। আর বিষয়টি যেহেতু আইনি পর্যায়ে গড়িয়েছে, তাই এ ব্যাপারে আপাতত কোনো বক্তব্য দেবেন না তিনি।

এর আগে গত ১৫ মার্চ বিকেলে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর শাকিব খানের বিরুদ্ধে মিথ্যা আশ্বাস, অসদাচরণ ও ধর্ষণের মতো গুরুতর বিষয়ে লিখিত অভিযোগ জানান ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত।

নির্মিতব্য ‘অপারেশন অগ্নিপথ’ (২০১৭) সিনেমায় অসদাচরণ, মিথ্যা আশ্বাস, ধর্ষণ (NSW Police reference no: E 62494959) এবং পেশাগত অবহেলার মাধ্যমে চলচ্চিত্রটির ক্ষতি সাধন, চলচ্চিত্রের শুটিং সম্পন্ন করতে অথবা লগ্নিকৃত অর্থ ফিরিয়ে দিতে রাজি না হওয়ায় নিরুপায় হয়ে অভিযোগ করেছেন বলে অভিযোগেপত্রে উল্লেখ করেছেন অস্ট্রেলিয়া প্রবাসী এ বাঙালি প্রযোজক।

এর ক’দিন পর শাকিব রাজধানীর গুলশান থানায় মামলা করতে যান রহমতের বিরুদ্ধে। সেখানে মামলা না নেয়ায় ফিরে আসেন তিনি।

এরপর ডিবি কার্যালয়ে যান। সেখান থেকে বের হয়ে বলেন, রহমত বাটপাড়-প্রতারক। তিনি শুধু আমার সঙ্গেই প্রতারণা করেননি। এদেশের মানুষের সঙ্গেও প্রতারণা করেছেন। আমাকে দেশের লাখো মানুষ ভালোবাসে, তাদের সঙ্গেও প্রতারণা করেছেন বলে জানান শাকিব।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank