বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৭ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কিয়ারা-সিদ্ধার্থের দাম্পত্য জীবন নিয়ে জ্যোতিষীর ভাষ্য

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:০২, ৪ ফেব্রুয়ারি ২০২৩

৩৩৬

কিয়ারা-সিদ্ধার্থের দাম্পত্য জীবন নিয়ে জ্যোতিষীর ভাষ্য

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেল বিয়ের ভেন্যু নির্ধারণ করেছেন তারা। ৬ ফেব্রুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এরই মধ্যে নানা সাজে সেজে উঠেছে হোটেলটি।

বিয়ের আগেই তাদের দাম্পত্য জীবন নিয়ে ভবিষ্যৎবাণী করেছেন জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি। তার এই ভবিষ্যৎবাণী প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া ডটকম।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, সিদ্ধার্থ মালহোত্রা মকর রাশির জাতক আর কিয়ারা আদভানি সিংহ রাশির জাতিকা। বিয়ের পাত্র-পাত্রী হিসেবে তারা পরস্পরের জন্য খুবই উপযুক্ত। উভয়ী প্রত্যাশা অনুযায়ী পরস্পরকে সমর্থন করবেন এবং ভারসাম্যপূর্ণ একটি সম্পর্ক বজায় রাখবেন। একে অপরের যত্ন নেওয়া এবং বন্ধুত্বপূর্ণ আচরণ করবেন, যা তারা বিয়ের আগেও করেছেন।

২০২১ সালে রাজস্থানে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল গাঁটছড়া বাঁধেন। এতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। কিয়ারা-সিদ্ধার্থের বিয়েতে দুই পরিবারের সদস্য ছাড়াও ফিল্ম ইন্ডাস্ট্রির কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। তারপর এ জুটির প্রেম-বিয়ে নিয়ে আলোচনা কম হয়নি। অবশেষে চার হাত এক হচ্ছে এই যুগলের।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank