রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ || ১৩ ফাল্গুন ১৪৩০ || ১৩ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মা হারালেন রাখি সাওয়ান্ত

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:০০, ২৯ জানুয়ারি ২০২৩

৩৫৩

মা হারালেন রাখি সাওয়ান্ত

বলিউড অভিনেত্রী ও মডেল রাখি সাওয়ান্তের মা মারা গেছেন। শনিবার (২৮ জানুয়ারি) না ফেরার দেশে পাড়ি দিয়েছেন রাখির মা জয়া সাওয়ান্ত। বেশ কয়েক মাস ধরেই ব্রেন টিউমার এবং মারণরোগ ক্যানসারে ভুগছিলেন অভিনেত্রীর মা। ভর্তি ছিলেন মুম্বাইয়ের টাটা ক্যানসার হাসপাতালের আইসিইউ-তে। সেখানেই মৃত্যু হয় তার।

বেশ কয়েকদিন ধরেই হাসপাতাল থেকে অসুস্থ মায়ের ভিডিও শেয়ার করে অনুরাগীদের প্রার্থনা করতে বলছিলেন রাখি, তবে শেষরক্ষা হলো না। গত তিন বছর ধরেই মারণরোগের সঙ্গে অক্লান্ত লড়াই চালাচ্ছিলেন জয়া দেবী। নিয়মিত মায়ের শারীরিক পরিস্থিতি নিয়ে সংবাদকর্মীদের আপডেট দিতেন রাখি।

অসুস্থ মায়ের চিকিৎসায় সালমান খান ও সোহেল খান শুরু থেকেই পাশে ছিলেন রাখির। সেকথা বহুবার প্রকাশ্যে জানিয়েছেন অভিনেত্রী। এছাড়া সাহায্যের হাত বাড়িয়ে দেন মুকেশ আম্বানিও। হাসপাতালের লম্বা বিল আসায় সমস্যায় পড়েছিলেন তিনি।

দিন কয়েক আগেই শার্লিন চোপড়ার অভিযোগের ভিত্তিতে মুম্বাই পুলিশ আটক করেছিল রাখিকে। দীর্ঘ পাঁচ ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর রেহাই মেলে রাখির। সোজা হাসপাতালে হাজির হয়েছিলেন বিগ বস মারাঠির এই প্রতিযোগী। রাখি সেইসময়ই জানান, ‘যেকোনো সময় যেকোনো কিছু ঘটে যেতে পারে, সকলে প্রার্থনা করুন। মা ভালো নেই।’

ব্যক্তিগত জীবন ঘিরে গত কয়েক মাস ধরেই চর্চায় রাখি। প্রেমিক আদিল দুরানির সঙ্গে বিয়ের খবর প্রকাশ্যে আনেন গত মাসেই। বিয়ের পর ধর্ম পরিবর্তন করে নিজের নাম রাখেন ‘সাখি সাওয়ান্ত ফাতিমা’। শুরুতে বিয়ে নিয়ে ভিন্নমত পোষণ করলেও পরবর্তীতে ঠিকই রাখিকে স্ত্রী হিসেবে স্বীকৃতি দেন আদিল। মায়ের অসুস্থতায় সারাক্ষণ রাখির পাশে ছিলেন আদিলও।

সূত্র : হিন্দুস্তান টাইমস

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank