সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ || ১৩ ফাল্গুন ১৪৩০ || ১৩ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

১২ দিনের সাবেক স্বামীর উপহার ১০০ কোটি টাকা!

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২১:১৫, ২৮ জানুয়ারি ২০২৩

৩৯০

১২ দিনের সাবেক স্বামীর উপহার ১০০ কোটি টাকা!

২০২০ সালে বিয়ে। বিয়ের পর সংসার করেছেন মাত্র ১২ দিন। তার পরেই বিচ্ছেদ। তবে বিচ্ছেদ মানেই কি ভালবাসায় ইতি? জন পিটার্স অন্তত তা ভুল প্রমাণ করেছেন। নিজের উইলে প্রাক্তন স্ত্রী পামেলা অ্যান্ডারসনের জন্য রেখে যাচ্ছেন ১০ মিলিয়ন মার্কিন ডলার। যা বাংলাদেশি টাকায় প্রায় ১০৬ কোটি। 

জন পিটার্স পামেলা অ্যান্ডরসনের কেবল সাবেক স্বামীই নন, এই প্রযোজকের সঙ্গে তার তিন দশকের বেশি সময়ের সম্পর্ক। এই মডেলের ক্যারিয়ার উত্থানের পেছনেও জনের ছিল বড় ভূমিকা।

২৬ জানুয়ারি ভ্যারাইটিকে জন পিটার্স বলেন, ‘আমি সবসময় পামেলাকে ভালোবাসব, সবসময় সে আমার হৃদয়ে থাকবে। আমি তার জন্য আমার উইলে ১০ মিলিয়ন ডলার রেখেছি। এবং সে এটা জানে না। আমি প্রথমবার বলছি। এটি পামেলার জন্য, তার প্রয়োজন হোক বা না হোক।’

২০২০ সালের জানুয়ারি মাসে মালিবুতে বিয়ে করেন ‘বেওয়াচ’খ্যাত মডেল-অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। পাত্র, ‘ব্যাটমান’, ‘সুপারম্যান রিটার্নস’-এর মতো জনপ্রিয় ছবির প্রযোজক জন পিটার্স। তবে সেই বিয়ে ১২ দিনের বেশি টেকেনি। সেই বছরই ১ ফেব্রুয়ারি বিচ্ছেদের জন্য আইনি পথে আবেদন জানান নবদম্পতি। পামেলা ও জনের বিয়ে নিয়ে কম চর্চা হয়নি। সেই আশির দশক থেকে পরিচয় পামেলা ও জনের।

১৯৮০ সালে প্রথম প্লেবয় ম্যানসনে পামেলাকে দেখেন জন পিটার্স। পামেলা তখন বছর ১৯-এর কিশোরী। প্রথম দেখাতেই পামেলাকে মনে ধরেছিল জনের। তার পর কেটে গিয়েছে প্রায় ৩০ বছর। একে অপরের বন্ধু হিসাবে বিপদে-আপদে পাশে থেকেছেন পামেলা ও জন। তার পর হঠাৎ বিয়ের প্রস্তাব। জনের কাছে বিয়ের প্রস্তাব এসেছিল পামেলার তরফেই। মোবাইলে এসএমএস করে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ‘বার্ব ওয়্যার’, ‘স্ন্যাপড্র্যাগন’ খ্যাত হলিউড তারকা।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank