বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মিস ইউনিভার্স হলেন যুক্তরাষ্ট্রের আর`বনি গ্যাব্রিয়েল

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:৪২, ১৫ জানুয়ারি ২০২৩

৬১৬

মিস ইউনিভার্স হলেন যুক্তরাষ্ট্রের আর`বনি গ্যাব্রিয়েল

৭১তম মিস ইউনিভার্স আসরে সেরার মুকুট জিতলেন যুক্তরাষ্ট্রের আর’বনি গ্যাব্রিয়েল। ৮৪ জন প্রতিযোগীকে পেছনে ফেলে এবারের শ্রেষ্ঠত্বের খেতাব জেতেন টেক্সাসের এ মডেল।

শনিবার (১৪ জানুয়ারি) দিবাগত রাতে যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা রাজ্যের একটি কনভেনশন সেন্টারে জমকালো আয়োজনে বিজয়ীর নাম ঘোষণা করা হয়। এবারের আসরে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন মিস ভেনেজুয়েলা আমান্ডা ডুডামেল ও মিস ডমিনিক রিপাবলিক আন্দ্রিয়েনা মার্তিনেজ।

আর’বনি গ্যাব্রিয়েলকে মুকুট পরিয়ে দেন মিস ইউনিভার্সের গত আসরের বিজয়ী ভারতীয় মডেল, অভিনয়শিল্পী হারনাজ সান্ধু। এবারের আসরে সেরা ১৬ প্রতিযোগীর তালিকায় ছিলেন ভারতের দিবিতা রাই। তবে ভারতের মুকুট ধরে রাখতে পারলেন না তিনি। ২১ বছর পর গত বছর মুকুট জিতেছিলেন ভারতের হারনাজ সান্ধু।

পেশায় গ্যাব্রিয়েল একজন ফ্যাশন ডিজাইনার, মডেল। তিনি যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব নর্থ টেক্সাস থেকে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেছেন।

গ্যাব্রিয়েলের জন্ম যুক্তরাষ্ট্রে হলেও তার বাবা ফিলিপাইনের নাগরিক ও মা যুক্তরাষ্ট্রের নাগরিক। সে হিসেবে ফিলিপিনো বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের নাগরিক হিসেবে তিনিই প্রথম মিস ইউএসএ হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank