শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ || ২১ মাঘ ১৪২৯ || ১০ রজব ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নাম বদলে হলে আসছে অধরার নতুন সিনেমা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:১৩, ৪ ডিসেম্বর ২০২২

৩৭৯

নাম বদলে হলে আসছে অধরার নতুন সিনেমা

বিজয়ের মাসে বাংলা ভাষার প্রতি শ্রদ্ধা রেখে অধরা অভিনীত সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’ সিনেমার নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘সুলতানপুর’। এরইমধ্যে সিনেমাটি আনকাট সেন্সর ছাড়পত্র লাভ করেছে। কিছুদিন আগে সিনেমাটি সেন্সরের জন্য জমা দেওয়া হলে সেন্সর বোর্ড বেশকিছু কারেকশন দেয়। কারেকশন করেই সৈকত নাসির সিনেমাটি আবারও সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেন।

অবশেষে সেন্সর ছাড়পত্র লাভ করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার নায়িকা অধরা খান। অধরা বলেন, যাক অবশেষে আমার অভিনীত ‘বর্ডার’ সিনেমাটির নাম পরিবর্তন করে হলেও মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটির নাম বর্তমানে ‘সুলতানপুর’। ভালোই হয়েছে। কারণ চলতি মাস যেহেতু বিজয়ের মাস, তাই বিজয়ের মাসে ইংরেজি নাম পরিবর্তন করে বাংলা রাখায় বিজয়ের মাসের প্রতি বাংলা ভাষার প্রতি একটা অন্যরকম শ্রদ্ধা কাজ করছে। সিনেমাটি নিয়ে আমি খুবই আশাবাদী।

কারণ গল্পটা এক কথায় অসাধারণ। বলা যেতে পারে এটি আমার অনেক অনেক ভালো লাগার সিনেমা। দুই বন্ধুর সঙ্গে ফেসবুকে আমি চ্যাট করছিলাম, এরমধ্যে একজন আর্মি অফিসার আরেকজন সাংবাদিক। তারা দুজনও ‘সুলতানপুর’ নামটি শুনে তাদের ভালো লাগার কথা প্রকাশ করেছেন। শুভকামনাও জানিয়েছেন। সত্যি বলতে কী অভিনয়টাই করতে পারি। তাই অভিনয়টাই মন দিয়ে করে যেতে চাই।

‘সুলতানপুর’ সিনেমার কাহিনী, সংলাপ, চিত্রনাট্য করেছেন আসাদ জামান ও সৈকত নাসির। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আশীষ খন্দকার, রাশেদ মামুন অপু, খায়রুল বাশার মাসুম, সাঞ্জু জন, বিলাশ খান ও সুমন ফারুক (নায়ক)। একটি আইটেম সংয়ে পারফর্ম করেছেন প্রিয়মনি।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash CA