শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ || ২১ মাঘ ১৪২৯ || ১০ রজব ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সিয়ামের থাপ্পড়ের প্রতিশোধ নিলেন সুনেরাহ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:২৯, ২৯ নভেম্বর ২০২২

আপডেট: ১৮:৩০, ২৯ নভেম্বর ২০২২

৪৫৮

সিয়ামের থাপ্পড়ের প্রতিশোধ নিলেন সুনেরাহ

শুটিং সেটে সিনেমার দৃশ্যধারণের সময় সহশিল্পী সুনেরাহ বিনতে কামালকে থাপ্পড় মেরেছিলেন সিয়াম আহমেদ। এবার সেই একই সিনেমার দৃশ্যধারণের ফাঁকে তার “প্রতিশোধ” নিলেন সুনেরাহ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন সিয়াম। ক্যাপশনে লিখেছেন, “থাপ্পড়ের প্রতিশোধ”।

জানা গেছে, দীপঙ্কর দীপন পরিচালিত “অন্তর্জাল” ছবির দৃশ্যধারণের জন্য বর্তমানে থাইল্যান্ডে অবস্থান করছেন সিয়াম-সুনেরাহ। দৃশ্যধারণের ফাঁকে ওই ভিডিও ধারণ করা হয়।

ভিডিওতে দেখা যায়, সিয়াম আহমেদের দুই হাত ধরে রেখেছেন নির্মাতা দীপন, আর সিয়ামের গালে থাপ্পড় মারছেন সুনেরাহ। এ সময় তাদেরকে খোশ মেজাজে থাকতেই দেখা যায়।

দৃশ্যধারণে ফাঁকে খুনসুটিতে সময় কাটছে তাদের। ভিডিওর মাধ্যমে তার খানিকটা প্রকাশ্যে এলো।

উল্লেখ্য, কিছুদিন আগে রাজধানীর আর্মি স্টেডিয়ামে আয়োজিত একটি কনসার্টে “অন্তর্জাল” সিনেমার দৃশ্যধারণ করা হচ্ছিল। দৃশ্যধারণের সময় সিয়ামকে চুমু খেতে উদ্যত হন সুনেরাহ, এরপর চড় মারেন সিয়াম।

শুটিংয়ের ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়। বিষয়টি নিয়ে স্বাভাবিকভাবেই মানুষের মনে প্রশ্ন জাগে। প্রশ্ন উঠে, কোথায় ঘটল এমন ঘটনা? শুটিং সেট নাকি বাস্তব কোনো ঘটনার দৃশ্য? এই নিয়ে জল্পনার পারদ যখন তুঙ্গে, তখন এ প্রসঙ্গে মুখ খুলেন সিয়ামের স্ত্রী শাম্মা রুশাফি অবন্তী।

এরপর এ বিষয়ে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল সাংবাদিকদের জানান, “অন্তর্জাল সিনেমায় ভাইরাল হওয়া ভিডিও এটি। মানে, আসলে ‘অন্তর্জাল' ছবির শুটিংয়ের দৃশ্য। চিত্রনাট্যের প্রয়োজনেই সিয়ামকে চুমু খাওয়া এবং প্রত্যুত্তরে সিয়ামের চড় হজম করা।”

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash CA