মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ || ১৭ বৈশাখ ১৪৩১ || ১৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সড়ক দুর্ঘটনায় আহত সালমানের নায়িকা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯:১৯, ১ নভেম্বর ২০২২

৪৯৩

সড়ক দুর্ঘটনায় আহত সালমানের নায়িকা

সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন সালমান খানের নায়িকা রম্ভা। আজ মঙ্গলবার কানাডার টরেন্টোতে এ ঘটনা ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত নায়িকা শঙ্কামুক্ত। তবে তার মেয়ে সাশাকে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ইন্দ্রকুমার প্রথমানাথন নামে এক ব্যবসায়ীকে বিয়ে করে বর্তমানে কানাডায় বসবাস করছিলেন রম্ভা। সন্তানদের স্কুল থেকে নিয়ে বাড়ি ফিরছিলেন অভিনেত্রী রম্ভা। এ সময় পাশের রাস্তা থেকে দ্রুত গতিতে আসা আরেকটি গাড়ির আঘাত করে রম্ভার গাড়িকে। দুর্ঘটনায় কেউই বড় কোনো আঘাত না পেলেও রম্ভার ছোট মেয়ে সাশা বেশ আহত হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার কবলে পড়ে দুমড়ে যাওয়া গাড়িটির ছবি ইনস্টাগ্রাম পোস্টে শেয়ার করেছেন অভিনেত্রী। হাসপাতালের বিছানায় শুয়ে থাকা মেয়ের ছবিও পোস্ট করেছেন। লিখেছেন, ‘সন্তানদের স্কুল থেকে নিয়ে আসার পথে আমাদের গাড়িকে পাশ থেকে আরেকটি গাড়ি এসে আঘাত করে। আমরা অল্প আঘাত পেলেও ভালো আছি। আমার ছোট্ট সাশা এখনও হাসপাতালে। খারাপ দিন, খারাপ সময় যাচ্ছে। আমাদের জন্য প্রার্থনা করবেন।’

রম্ভা নব্বই দশকের জনপ্রিয় নায়িকা। ‘জুড়ুয়া’, ‘বন্ধন’-এর মতো জনপ্রিয় সিনেমায় সালমান খানের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন রম্ভা। এ ছাড়াও অভিনয় করেছেন রজনীকান্ত, অজিত, বিজয়, সালমান খান, চিরঞ্জীবের মতো তারকার সঙ্গে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank