বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শাকিবের বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:২৫, ৩০ এপ্রিল ২০২৪

২১০

শাকিবের বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

পর্দায় একাধিকার বিয়ের পিঁড়িতে বসতে দেখা গেছে শাকিব খানকে। বাস্তবেও বসেছেন দুইবার। শোনা যাচ্ছে ফের বিয়ে করতে যাচ্ছেন এ নায়ক। এবার আর নিজের পছন্দে না, পরিবারের পছন্দে ঘরে বউ আনবেন কিং খান। সংবাদমাধ্যমকে খবরটি জানিয়েছেন শাকিবের পারিবারিক সূত্র।

সূত্রটি জানিয়েছে, বুবলীর ওপর চটেছে শাকিবের পরিবার। জানিয়ে দেওয়া হয়েছে, সন্তান শেহজাদ এলে যেন বুবলীর সঙ্গে নয়, পরিবারের অন্যদের সঙ্গে আসে। পারিবারিক ওই সূত্র আরও জানায়, শাকিবের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্ক বহু আগেই শেষ। শুধু আব্রামের মা হিসেবে শাকিব তার যথাযথ সম্মান করেন। যেহেতু অপু-বুবলী দুজনেই অতীত, এ কারণে শাকিবের পরিবার তাকে নতুন করে বিয়ে দিতে যাচ্ছে চলতি বছরই।

এদিকে একাধিকবার অপুর সঙ্গে শাকিবের মিলে যাওয়ার গুঞ্জন উঠেছে। অপুও প্রসঙ্গটি এলে হেসে বাড়িয়েছেন রহস্য। এবার কিং খানের বিয়ের খবর যেন ভেস্তে দিচ্ছে সব। বিষয়টি নিয়ে কী ভাবছেন নায়িকা।

জানতে চাইলে সংবাদমাধ্যমের কাছে যেটুকু মুখ খোলেননি। শুধু বলেছেন, ‘আপাতত এ বিষয়ে কোনো কথা বলতে চাইছি না। তবে খুব শিগগিরই এ বিষয়ে কথা বলব।’

এদিকে ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের ফিসফাস শোনা যাচ্ছে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব।

সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চান ঢাকাই ছবির এই নায়ক।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank