বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ || ১০ শ্রাবণ ১৪৩১ || ১৬ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

একতার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯:৪৪, ২৯ সেপ্টেম্বর ২০২২

৫০২

একতার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বলিউডের নামী প্রযোজক ও পরিচালক একতা কাপুর ও তার মা শোভা কাপুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত। ওয়েব সিরিজ ‘ট্রিপল এক্স’-এ ভারতীয় সেনা কর্মকর্তাদের অপমান এবং তাদের স্ত্রী ও পরিবার নিয়ে অসম্মানজনক দৃশ্যায়নের অভিযোগে এ পরোয়ানা জারি করা হয়েছে। বুধবার এ সংক্রান্ত মামলার শুনানি শেষে বিহারের বেগুনরাই আদালতের বিচারক এ নির্দেশ দেন। একতা ও তার মা-কে অবিলম্বে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

২০২০ সালে মুক্তি পেয়েছিল একতা কাপুরের ‘ট্রিপল এক্স’ সিজনের দ্বিতীয় অংশ। চিত্রনাট্য অনুযায়ী সেখানে এক সেনার স্ত্রীর সঙ্গে অন্য ব্যক্তির বিবাহবহির্ভূত সম্পর্ক ও একাধিক ‘আপত্তিকর’ দৃশ্য দেখানো হয়েছে। অভিযোগকারী জানিয়েছেন, দৃশ্যগুলি এক জন সেঁকরই হিসাবে তার ভাবাবেগে আঘাত করেছে।

এরপর ওই দৃশ্য ওয়েব সিরিজ থেকে ছেঁটে ফেলেন একতা। ভিডিও বার্তা প্রকাশ করে ক্ষমাও চেয়েছিলেন তিনি। কিন্তু ক্ষমা চাইলেও এই সংক্রান্ত মামলায় আদালতে হাজিরা দেননি একতা। আর সেই কারণেই তাকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত।

ওলট বাবাজি ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল এই ওয়েব সিরিজটি। এই ওয়েব প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত রয়েছেন একতা কাপুরের মা শোভা কাপুরও।

সূত্র: বলিউড হাঙ্গামা

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank