শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ || ২৫ অগ্রাহায়ণ ১৪২৯ || ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কিছু মানুষ ব্যাচেলর পয়েন্ট টিমের পেছনে লেগেছে : শখ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৫:৪৫, ২৮ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১৫:৪৬, ২৮ সেপ্টেম্বর ২০২২

২০৭

কিছু মানুষ ব্যাচেলর পয়েন্ট টিমের পেছনে লেগেছে : শখ

কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকের চতুর্থ সিজন আগের তিন সিজনের মতোই সাড়া ফেলেছে দর্শকমহলে। সাফল্যের ধারাবাহিকতায় প্রতিটি পর্বই জনপ্রিয়তা পাচ্ছে। কিন্তু সম্প্রতি প্রচারিত কয়েকটি পর্বের কিছু সংলাপ নিয়ে আপত্তি উঠে সোশ্যালে। যা নিয়ে সমালোচনাও শুরু হয়। এ কারণে ওই পর্বগুলো ‘প্রাইভেট’ করা হয়। এমনকি সমালোচনার জবাব দেন অমি।

নির্মাতা জানিয়েছেন, যারা আমার নিয়মিত দর্শক তাদের জন্য নাটক বানাই আমি। তারা ঠিকই পছন্দ করেছে নাটকটি। আর আমি যখন বুঝতে পারব দর্শকরা নাটকটি পছন্দ করছে না তখন বানাব না।

অমি জানিয়েছেন, ব্যাচেলর পয়েন্টের শুরুতে ডিসক্লেইমার দেয়া থাকে। সেখানে বলা থাকে এটি অ্যাডাল্ট কনটেন্ট এবং গল্পের প্রয়োজনে কিছু জায়গায় আপত্তিকর শব্দ ব্যবহার হবে। এ কারণে কেউ যদি অল্পতে বিব্রত হয়ে থাকেন তাহলে বিরত থাকুন। তারপরও কেউ যদি পরিবার ও বাচ্চাদের নিয়ে নাটকটি দেখেন তাহলে নিজ দায়িত্বে দেখবেন।

তার ভাষ্য, নাটকটি যখন থেকে জনপ্রিয়তা পাচ্ছে তখন থেকেই মুষ্টিমেয় কিছু মানুষ এর পেছনে লেগেছে। তবে তা নিয়ে ভাবতে চান না তিনি। এ নাটক শিক্ষা দেয়ার জন্য নয়, শুধুই বিনোদন দেয়ার জন্য বানাচ্ছেন বলে জানিয়েছেন। আর তার এই কথার সঙ্গে যেন সুর মেলালেন ছোট পর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ।

ব্যাচেলর পয়েন্ট নাটক নিয়ে অভিনেত্রী তাসনুভা এলভিন ফেসবুকে একটি পোস্ট করেন। আর সেখানে মন্তব্যের ঘরে শখ লিখেন, “ব্যাচেলর পয়েন্ট অনেক জোস। এ কারণে কিছু মানুষ কাজল আরেফিন অমি ভাইয়াসহ পুরো টিমের পেছনে লাগছে। আসলে যাদের কোনো কাজ থাকে না তাদের মানুষের সফলতা দেখলে জ্বলে যায়।”

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash My Offer