শনিবার   ১৫ জুন ২০২৪ || ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ভালো কাজ করলেও কিছু মানুষ ঘৃণা করবে আপনাকে: প্রভা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৫:৩০, ২৮ সেপ্টেম্বর ২০২২

৫৫৪

ভালো কাজ করলেও কিছু মানুষ ঘৃণা করবে আপনাকে: প্রভা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও সাবলীল অভিনয়ের মাধ্যমে শোবিজে শক্ত অবস্থানে জায়গা করে নিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় দেখা যায় তাকে। প্রায়ই ব্যক্তি জীবন ও নিজের বিভিন্ন মতামত তুল ধরতে দেখা যায় এই অভিনেত্রীকে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের সেলফি নেয়ার একটি ছবি পোস্ট করেছেন প্রভা। হালকা বেগুনি রঙের থ্রি-পিস পরিহিত অবস্থায় দুর্দান্তরূপে দেখা দিয়েছেন তিনি।

অভিনেত্রী ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “সত্য হলো এমন, কিছু মানুষ রয়েছে যারা আপনি ভালো কাজ করলেও আপনাকে ঘৃণা করবে এবং আপনি তা না করলেও আপনাকে ঘৃণা করবে তারা।”

তিনি আরও লিখেছেন, “যাই হোক না কেন, সেসব দিকে মনোযোগ দেবেন না। এই ধরনের মানুষের সম্মুখীন হওয়ার ক্ষেত্রে আপনি একা নন। মনে রাখবেন, নীচু মানুষ নিজেকে বড় করার জন্য অন্যকে নিচে ফেলে দেয়...।”

প্রভা ব্যক্তিগত জীবনে অনেক কঠিন সময়ের মুখোমুখি হয়েছেন। তারপরও সব অতীতকে পেছনে ফেলে কাজে সরব হয়েছেন তিনি। জীবনকে নতুন করে সাজিয়েছেন। এরপরও সোশ্যালে অনেক সময় নোংরা মন্তব্য হয় তাকে নিয়ে। এ কারণে ইনস্টাগ্রামে কমেন্ট বক্স বন্ধ রেখেছিলেন। তবে পরে অবশ্য তা উন্মুক্ত করে দিয়েছেন ভক্ত-অনুরাগীদের জন্য।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank