শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ || ২৫ অগ্রাহায়ণ ১৪২৯ || ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অবশেষে জামিন পেলেন জ্যাকলিন

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:৫৮, ২৬ সেপ্টেম্বর ২০২২

১৯৪

অবশেষে জামিন পেলেন জ্যাকলিন

অবশেষে একটু স্বস্তি, অন্তর্বর্তী জামিন পেলেন বলিউড অভিনেত্রী  জ্যাকলিন ফার্নান্ডেজ ।  দিল্লির পাতিয়ালা আদালত তাঁকে পঞ্চাশ হাজার টাকা বন্ডের বিনিময়ে এই জামিন মঞ্জুর করেছে। ২০০ কোটি টাকার তোলাবাজি মামলায় অভিযুক্ত তোলাবাজ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তাঁর যোগাযোগের থাকার কারণেই সোমবার তিনি আদালতে হাজিরা দিতে এসেছিলেন। আদালতের কাছে জ্যাকলিনের আইনজীবী জামিনের আবেদন জানান এবং আদালত তা মঞ্জুর করে। ক্যামেরার নজর এড়াতে, সাদা শার্ট আর কালো ট্রাউজার পরে প্রায় আইনজীবীর বেশে আদালতে হাজিরা দিতে এসেছিলেন জ্যাকলিন।

অর্থ তছরুপ প্রতিরোধ আইনের আওতায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) আদালতে যে সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ করেছিল, তাতে জ্যাকলিনকে অভিযুক্ত হিসেবে উল্লেখ করা হয়। তার পরিপ্রেক্ষিতেই আদলত বলিউড অভিনেত্রীকে ২৬ সেপ্টেম্বর আদালতে হাজির হওয়ার নির্দেশ তোলাবাজি মামলায় জ্যাকলিনকে এর আগে দু’বার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল।  অভিযোগ তোলাবাজি মামলায় তিহার জেলে বন্দি থাকাকালীন জ্যাকলিনকে কয়েক কোটি টাকা মূল্যের উপহার পাঠিয়েছিল সুকেশ এবং বলিউড অভিনেত্রী তা গ্রহণও করেছিলেন।

গত সপ্তাহে দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখা জ্যাকলিনের স্টাইলিস্ট লীপাক্ষী এল্লাওয়াড়িকে আট ঘণ্টা জেরা করে। জেরার মুখে তিনি স্বীকারও করে নেন, জ্যাকলিন ও সুকেশের সম্পর্কের কথা তিনি জানতেন। এমনকি, সুকেশ তাঁকে ফোন করে জ্যাকলিনকে কোন ব্র্যান্ডের পোশাক পরেন সে সম্পর্কেও পরামর্শ চেয়েছিল। পুলিশের দাবি, সুকেশ চন্দ্রশেখরের গ্রেপ্তারির খবর প্রকাশ হওয়ার পরপরই  তার সঙ্গে সমস্ত যোগাযোগ বন্ধ করে দেন জ্যাকলিন।

জানা গিয়েছে, জ্যাকলিনের এজেন্ট প্রশান্তকেও বাইক উপহার দিতে চেয়েছিল সুকেশ। উপহার ফিরিয়ে দিলেও প্রশান্তের কাছেই বাইক আর চাবি রেখে দিয়ে চলে যায় সুকেশ। সেই বাইকটি বাজেয়াপ্ত করা হয়েছে।

উল্লেখ্য, ফর্টিস হেলথকেয়ারের প্রাক্তন প্রোমোটার শিবিন্দর মোহনের স্ত্রী অদিতি সিং সহ বহু নামজাদা ব্যক্তিকে ঠকিয়ে টাকা আদায় করা মহাঠগ সুকেশ এই মুহূর্তে হাজতে রয়েছে। ইডি সূত্রে খবর, শুধু জ্যাকলিনই নয়, আরও একট বলিউড অভিনেত্রী নোরা ফতেহিকেও দামি গাড়ি ও মূল্যবান উপহার পাঠিয়েছিল সুকেশ।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash My Offer