বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ || ১৭ ফাল্গুন ১৪৩০ || ১৭ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

দেশে ফিরলেন শাকিব, বিমানবন্দরে অপু বিশ্বাস

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:১৭, ১৭ আগস্ট ২০২২

আপডেট: ১৬:১৯, ১৭ আগস্ট ২০২২

৬৫৯

দেশে ফিরলেন শাকিব, বিমানবন্দরে অপু বিশ্বাস

টানা নয় মাস যুক্তরাষ্ট্রে কাটিয়ে দেশে ফিরেছেন চিত্রনায়ক শাকিব খান। বুধবার (১৭ আগস্ট) বেলা ১২ টার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। এ সময় তাকে ফুল ও স্লোগান দিয়ে অভ্যর্থনা জানায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা শত শত ভক্ত।

এদিকে শাকিব খান যখন দেশে পা রাখলেন, তখন বিমানবন্দরে দেখা গেল তার সাবেক স্ত্রী, চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। তবে সাকিবকে দেখতে বা তাকে অভ্যর্থনা জানাতে নয় একমাত্র পুত্রসন্তান আব্রাম খান জয়কে নিয়ে ভারতে যাচ্ছেন অপু। আর এ কারণেই তাকে বিমানবন্দরে দেখা গেছে।

কলকাতার একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। নাম ‘আজকের শর্টকাট’। এটিই অপুর প্রথম টলিউড সিনেমা। এই সিনেমার প্রচারণার জন্যই কলকাতায় গেছেন নায়িকা।

আনন্দবাজারে মঙ্গলবার এক প্রতিবেদনে জানিয়েছে, ক্যারিয়ারে প্রথমবারের মতো টালিগঞ্জের একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। ‘শর্টকাট’ নামের সেই চলচ্চিত্রের কাজও শেষ হয়েছে। এই সিনেমায় অপুর সঙ্গে আছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং গৌরব চক্রবর্তী। 

প্রসঙ্গত, শাকিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বিয়ে করেছিলেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের কথা ভেবে দুজনেই বিষয়টি গোপন রাখেন। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ করেন অপু। এরপরের বছরই তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank