মঙ্গলবার   ০৪ অক্টোবর ২০২২ || ১৯ আশ্বিন ১৪২৯ || ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শোক নয়, শক্তি বঙ্গবন্ধু: জয়া আহসান

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৪:৪০, ১৫ আগস্ট ২০২২

১৯৬

শোক নয়, শক্তি বঙ্গবন্ধু: জয়া আহসান

আজ ১৫ আগস্ট। জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই দিনে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে তাঁর পরিবারের অধিকাংশ সদস্যসহ অত্যন্ত নির্মমভাবে হত্যা করে একদল বিপথগামী সেনা সদস্য। শোকের এই দিনে সেই মহান নেতাকে শ্রদ্ধাভরে স্মরণ করছে জাতি।

জাতির জনককে শ্রদ্ধা জানাচ্ছেন বিনোদন অঙ্গণের তারকারাও। সেই তালিকায় আছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানও। তার কাছে বঙ্গবন্ধু মানে এক শক্তি, অনুপ্রেরণার উৎস।

জয়া ফেসবুকে লিখেছেন, ‘আমার অন্তরের মধ্যে যে বাংলাদেশ সব সময় জেগে থাকে, তার দেহ, মন জুড়ে সংগ্রামের অনুপ্রেরণা হয়ে প্রতিধ্বনিত বঙ্গবন্ধুর নাম। শোক নয়, শক্তি হয়ে রয়ে যায় জাতির জনক শেখ মুজিবুর রহমান। জাতীয় শোক দিবসে চির অম্লান বঙ্গবন্ধুকে জানাই আমার শ্রদ্ধাঞ্জলী। চেতনায়, বিপ্লবে, অনুপ্রেরণায়, দিন বদলের স্বপ্নে আপনি অমলিন বঙ্গবন্ধু।’

বঙ্গবন্ধুর ছবিসহ নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে পোস্টটি দিয়েছেন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান। ওই পোস্টের নিচে জাতির জনক বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন জয়ার অসংখ্য অনুরাগী।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Payment