মঙ্গলবার   ০৪ অক্টোবর ২০২২ || ১৯ আশ্বিন ১৪২৯ || ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

৩৫-এ শ্রাবন্তী চট্টোপাধ্যায়

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৪:৫১, ১৪ আগস্ট ২০২২

১০৮১

৩৫-এ শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টলিউডের অন্যতম সফল নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় । তাকে নিয়ে বিতর্কও কিন্তু কম নেই । মূলত তাঁর ব্যক্তিগত জীবন হামেশাই চর্চায় থাকে । আজ শনিবার (১৩ আগস্ট) দেখতে দেখতে আরও একটা বসন্ত পার করে ফেললেন এই অভিনেত্রী । জন্মদিন তার ৩৫ তম । কিন্তু, আজও দেখলে মনে হবে যেন বছর কুড়ির তরুণী । সংখ্যায় বয়স বাড়লেও, সৌন্দর্য্যে, রূপের ছটায় দিন দিন যেন বয়স কমছে তার । 

শ্রাবন্তী চ্যাটার্জি ১৯৯৭ সালে শিশুশিল্পী হিসেবে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। এরপর ২০০৩ সালে ‘চ্যাম্পিয়ন’ সিনেমায় প্রথম নায়িকা চরিত্রে দেখা যায় তাকে। এতে জিতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। তারপর অনেক ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

কলকাতার পাশাপাশি বাংলাদেশেও জনপ্রিয় শ্রাবন্তী চ্যাটার্জি। ২০১৬ সালে অভিনেতা শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ‘শিকারী’ সিনেমায় অভিনয় করেন তিনি। এটি যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এছাড়া ‘যদি একদিন’ সিনেমায় গায়ক-অভিনেতা তাহসান খানের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন শ্রাবন্তী। এই অভিনেত্রীকে নিয়েই ফটো ফিচার।

অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও নাম লেখিয়েছেন শ্রাবন্তী। ব্যক্তিগত জীবনে একাধিক বিয়ের কারণে প্রায়ই কটাক্ষের শিকার হন তিনি। শ্রাবন্তীর একমাত্র ছেলে অভিমন্যু চ্যাটার্জি। তবে ছেলেকে ঝিনুক বলে ডাকেন এই অভিনেত্রী। বেশ কিছুদিন ধরে ব্যবসায়ী অভিরূপ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Payment