শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ || ১৫ আশ্বিন ১৪২৯ || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

গাড়ি দুর্ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে অভিনেত্রী

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২০:২১, ৬ আগস্ট ২০২২

১৪৮

গাড়ি দুর্ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে অভিনেত্রী

হলিউড অভিনেত্রী অ্যানে হেচে গাড়ি বিধ্বস্ত হয়ে গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (৫ জুলাই) পশ্চিম লস অ্যাঞ্জেলসের ওয়ালগ্রোভ অ্যাভিনিউয়ে দুর্ঘটনাটি ঘটেছে। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় এই অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, দুর্ঘটনার সময় অ্যানে হেচে নীল মিনি কুপার মডেলের গাড়িটি নিজেই চালাচ্ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়িতে গিয়ে আঘাত হানে গাড়িটি। দুর্ঘটনার পরে গাড়িটিতে আগুন ধরে যায়। এতে দগ্ধ হয়েছেন অভিনেত্রী। ঘটনাস্থল থেকে অ্যানে হেচেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে যেই বাড়ির সঙ্গে গাড়িটি ধাক্কা খেয়েছে, সেই বাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

মার্কিন মিডিয়া সংস্থা টিএমজেড থেকে প্রাপ্ত ছবি এবং ভিডিও ফুটেজে দেখা গেছে, মিসেস হেচে একটি নীল মিনি কুপার চালাচ্ছেন, যেটি পরে গুরুতর ক্ষতিগ্রস্ত হয়।

উল্লেখ্য, অ্যান হেচে 'সিক্স ডেজ সেভেন নাইটস', 'ডনি ব্রাস্কো', 'ওয়াগ দ্য ডগ', 'আই নো ওয়াট ইউ ডিড লাস্ট সামার'-এর মতো হলিউডের ছবিতে নজর কেড়েছেন। 'কোয়ান্টিকো' সিরিজে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অভিনয় করেছেন। তিনি ১৯৯৭ সালে ডিজেনারেসের সঙ্গে ডেটিং শুরু করেন। কিন্তু ২০০০ সালে তারা আবার আলাদা হয়ে যান।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Payment