শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ || ১৫ আশ্বিন ১৪২৯ || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

এ রকম ইমম্যাচিউর আচরণ আশা করা যায় না: অনন্ত জলিলকে পরীমনি

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২০:৫৬, ১৪ জুলাই ২০২২

৫৫৪

এ রকম ইমম্যাচিউর আচরণ আশা করা যায় না: অনন্ত জলিলকে পরীমনি

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মুক্তি পেয়েছে তিনটি সিনেমা— ‘দিন: দ্য ডে’, ‘পরাণ’ এবং ‘সাইকো’। শুরু থেকেই নানা কারণে আলোচনায় ছিল সিনেমাগুলো।

হল সংখ্যার দিক থেকে সবচেয়ে এগিয়ে ছিল অনন্ত জলিল অভিনীত ‘দিন: দ্য ডে’। শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে সিনেমাটি। সেই তুলনায় অনেকটাই পিছিয়ে ‘পরাণ’ ও ‘সাইকো’। তবে মুক্তির পর বেশি প্রশংসা পাচ্ছে ‘পরাণ’।

বেশি আলোচনায় আছে দিন: দ্য ডে এবং পরাণ। এই দুই সিনেমা মুক্তি পাওয়ার পর থেকেই জমে উঠেছে কথার লড়াই। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে বিভিন্ন মিডিয়াকে দেয়া সাক্ষাৎকারে বেশ জমে উঠেছে এই দুই সিনেমার দর্শকপ্রিয়তা নিয়ে লড়াই।

এরইমধ্যে বৃহস্পতিবার (১৪ জুলাই) পরানের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা শরিফুল রাজের স্ত্রী চিত্রনায়িকা পরীমনি নিজের ফেসবুকে একটি স্ক্রিন শট শেয়ার করেছেন। সেখানে দেখা যায়, অনন্ত জলিলের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করা একটি সংবাদের শিরোনাম। সংবাদের শিরোনামটি হলো, ‘হলে পরানের দর্শক নাই, সোস্যাল মিডিয়াতে ফাঁকা আওয়াজ’।

স্ক্রিন শটটি পরীমনি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘Lame! আপনার থেকে এ রকম ইমম্যাচিউর আচরণ আশা করা যায় না ভাইয়া! আমরা তো বড়দের কাছ থেকে শিখতে চাই। যাইহোক আমি রাজকে নিয়ে দিন: দ্যা ডে দেখবো নিশ্চয়। শুভ কামনা বর্ষা আপু, অনন্ত জলিল ভাইয়া।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Payment