সোমবার   ০৮ আগস্ট ২০২২ || ২৪ শ্রাবণ ১৪২৯ || ০৮ মুহররম ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

প্রসেনজিৎ-শ্রাবন্তীর সঙ্গে কলকাতার সিনেমায় সিয়াম

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

১৫:৫৪, ৪ জুলাই ২০২২

আপডেট: ১৫:৫৬, ৪ জুলাই ২০২২

১৯৩

প্রসেনজিৎ-শ্রাবন্তীর সঙ্গে কলকাতার সিনেমায় সিয়াম

জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ। ক'দিন আগেই খবর এলো ভারতের অভিনেত্রী মিথিলা পালকারের বিপরীতে হিন্দি ভাষার একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। 

খবরটি রেশ কাটতে না কাটতেই নতুন খবর এলো ঢাকাই ছবির জনপ্রিয় এই নায়কের। এবার জানা গেলো কলকাতার একটি ছবিতে সেখানকার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিতের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন।

এটি নির্মাণ করবেন সায়ন্তন ঘোষাল। সিনেমার নাম অবশ্য এখনো চূড়ান্ত হয়নি।

সিনেমাটিতে সিয়াম ছাড়াও অভিনয় করবেন টলিউডের কিংবদন্তি তারকা প্রসেনজিৎ চ্যাটার্জি, জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও তরুণ অভিনেত্রী আয়ুষী তালুকদার। এটি প্রযোজনা করছেন শ্যামসুন্দর দে।

কলকাতার এই সিনেমা প্রসঙ্গে সিয়াম আহমেদ যেটা জানালেন, ‘অনেক দিন ধরে পরিকল্পনা চলছিল। করোনার প্রথম দিক থেকে প্রযোজক শ্যামসুন্দর দে দাদার সঙ্গে গল্প-চরিত্র নিয়ে কথা শুরু হয়। দুই জেনারেশনের পারিবারিক গল্পের একটা সিনেমা। প্রথম বারের মতো কলকাতার সিনেমায় অভিনয় করছি। সঙ্গী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, তিনি কলকাতার সিনেমার সাইনবোর্ড।’

সবশেষ সিয়াম আহমেদের মুক্তি পাওয়া সিনেমা ‘পাপ-পুণ্য’। এ ছাড়া সম্প্রতি তিনি হিন্দি ভাষার ‘ইন দ্য রিং (স্টোরি অব এ বোরকা বক্সার)’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। বলা যায়, সুসময়ে আছেন সিয়াম আহমেদ।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out