বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অ্যাম্বার হার্ডকে বিয়ের প্রস্তাব সৌদি নাগরিকের

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:১৬, ৭ জুন ২০২২

৯৭৭

অ্যাম্বার হার্ডকে বিয়ের প্রস্তাব সৌদি নাগরিকের

সাবেক স্বামী ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ তারকা জনি ডেপের বিরুদ্ধে গৃহ নির্যাতনের মামলা করে হেরেছেন অ্যাম্বার হার্ড। এ নিয়ে রীতিমতো বিধ্বস্ত তিনি। এর মধ্যে তাঁকে বিয়ের প্রস্তাব দিলেন এক সৌদি নাগরিক। 

অ্যাম্বার হার্ডের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা একটি ভয়েস নোটে ওই ব্যক্তি মার্কিন অভিনেত্রীর জীবন আনন্দ এবং সুখে ভরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

ওই ভয়েস নোটে জপি ডেপকে বৃদ্ধ উল্লেখ করে বলা হয়েছে, অ্যাম্বার… যেহেতু তোমার জন্য সব দরজা বন্ধ হয়ে যাচ্ছে, তোমার যত্ন নেওয়ার জন্য আমি ছাড়া তোমার আর কেউ নেই। আমি লক্ষ্য করেছি, কিছু লোক তোমাকে ঘৃণা করে এবং বাজে কথা বলে। তাই, আমি তোমাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি। আল্লাহ আমাদের উভয়ের মঙ্গল করুন। তুমি একটি রত্ম। কিন্তু মানুষ তা উপলব্ধি করে না। আমি সেই বৃদ্ধের চেয়ে ভালো। পোস্ট হওয়ার পর ভয়েস নোটটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ১৪ ঘণ্টার মধ্যে ভিডিওটি দেখা হয়েছে এক লাখের বেশিবার। 

উল্লেখ্য, নিজেকে গার্হস্থ্য হিংসার শিকার বলে দাবি করে ২০১৮ সালে ওয়াশিংটন পোস্ট-এ একটি প্রতিবেদন লিখেছিলেন ‘অ্যাকোয়াম্যান’ খ্যাত অভিনেত্রী অ্যাম্বার। লেখায় সরাসরি জনির নাম না নিলেও তিনিই টার্গেট ছিলেন বলে দাবি করে পালটা মানহানির মামলা দেন ‘জ্যাকস্প্যারো’। চেয়ে বসেন মোটা অঙ্কের ক্ষতিপূরণ। তার দাবি ছিল, মিথ্যা অভিযোগে ফাঁসানোর চেষ্টা করছেন প্রাক্তন স্ত্রী।

ছয় সপ্তাহ ধরে এই হাই প্রোফাইল মামলার শুনানি চলে ফেয়ারফ্যাক্স কাউন্টি সার্কিট কোর্টে। কাঠগড়ায় দাঁড়িয়ে চলে বিস্তর কাদা ছোঁড়াছুঁড়িও। তবে শেষ হাসি হাসেন জনি ডেপ। বুধবার মামলায় রায় দেয় সাত সদস্যের জুরি। জানায়, ওই লেখায় সত্যিই সম্মানহানি হয়েছে জনির। অ্যাম্বারের আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং অবমাননাকর। অসৎ উদ্দেশ্য নিয়ে এই অভিযোগ আনা হয়েছিল। আদালতের নির্দেশ ডেপের প্রাক্তন স্ত্রী ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেবেন।

অভিনেত্রীর আইনজীবী জানিয়েছেন, তার মক্কলের পক্ষে এই মুহূর্তে ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেয়া সম্ভব নয়। এর মধ্যেই সৌদি আরবের বাসিন্দা বিয়ের প্রস্তাব দিলেন অভিনেত্রীকে।

সুত্র: দ্যা গার্ডিয়ান


 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank