মঙ্গলবার   ২১ মে ২০২৪ || ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ || ১০ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

না ফেরার দেশে কণ্ঠশিল্পী টম পার্কার

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৩১, ৩১ মার্চ ২০২২

আপডেট: ১২:৩৩, ৩১ মার্চ ২০২২

৮৬২

না ফেরার দেশে কণ্ঠশিল্পী টম পার্কার

মাত্র ৩৩ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন ‘দ্য ওয়ান্টেড’খ্যাত ব্রিটিশ সংগীতশিল্পী টম পার্কার।

গত কয়েক মাস ধরে ব্রেইন টিউমারের সঙ্গে লড়াই করে অবশেষে হার মানলেন প্রতিভাবান এই শিল্পী। 

বুধবার (৩০ মার্চ) টমের স্ত্রী ও তার ব্যান্ডের সদস্যরা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ইনস্টাগ্রামে টমের স্ত্রী কেলসি হার্ডউইক লিখেছেন, ‘আমাদের হৃদয় ভেঙে গেছে। টম ছিল আমাদের পৃথিবীর কেন্দ্র। তাঁর অমলিন হাসি আর সাহসী উপস্থিতি ছাড়া আমরা জীবন কল্পনাই করতে পারি না।’ এ যুগলের ঘরে দুই সন্তান রয়েছে।

বুধবার (৩০ মার্চ) পরিবার ও ব্যান্ডের অন্য সব সদস্যদের উপস্থিতিতে মারা যান টম পার্কার। তাঁর মৃত্যুর খবর আনুষ্ঠানিকভাবে জানিয়েছে ব্রিটিশ-আইরিশ বয় ব্যান্ড ‘দ্য ওয়ান্টেড’।

২০২০ সালের অক্টোবর মাসে মাথায় টিউমার ধরা পড়ে টম পার্কারের। চিকিৎসা করা হলেও আশার আলো দেখেননি চিকিৎসকরা। চলতি বছর শেষবার মঞ্চে পারফর্মও করেন টম। 

২০০৯ সালে তৈরি হয়েছিল এই বয়-ব্যান্ড। ‘অল টাইম লো’, ‘গ্ল্যাড ইউ কেম’-এর মতো শ্রোতাপ্রিয় জ্ঞান উপহার দিয়েছে ব্যান্ড দলটি। ২০১৪ সালে ভেঙে যায় ‘দ্য ওয়ান্টেড’। তবে ২০২১ সালে ফের একবার ক্যানসার রোগীদের জন্য অর্থ সংগ্রহে এক জোট হয় ‘দ্য ওয়ান্টেড’। সেপ্টেম্বর মাসে লন্ডনে বিখ্যাত রয়্যাল অ্যালবার্ট হলে কনসার্টও করে তারা।

সেই কনসার্ট যোগ দিয়ে   টম পার্কার বলেছিলেন, ‘এমন নয় আমি ক্যানসারকে পাত্তা দিচ্ছি না, তবে শুধু ক্যানসারের কথা ভাবলে জীবন আরও তাড়াতাড়ি ফুরিয়ে যাবে, আমি সেটা চাই না’।
মৃত্যুকালে টম স্ত্রী কেলসি পার্কার ও দুই সন্তান রেখে গেছেন। 

সূত্র: সিএনএন
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank