রোববার   ১৪ জুলাই ২০২৪ || ২৯ আষাঢ় ১৪৩১ || ০৪ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

এবার হলিউড কাঁপাবেন জ্যাকুলিন

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১১:২৮, ২৬ জানুয়ারি ২০২১

১৩৬২

এবার হলিউড কাঁপাবেন জ্যাকুলিন

বলিউডে ইতোমধ্যেই নিজের রূপ ও অভিনয়ের ঝলক দেখিয়েছেন শ্রীলঙ্কান বংশোদ্ভূত জ্যাকুলিন ফার্নান্দেজ। সে গণ্ডি পেরিয়ে এবার হলিউড কাঁপাতে চলেছেন ‘কিক’ খ্যাত অভিনেত্রী। নিজের প্রথম হলিউড ছবির জন্য সেরে নিয়েছেন সাইনিংয়ের কাজও। 

উইমেন স্টোরিজ শিরোনামের এই নৃতাত্ত্বিক ছবিতে থাকবে মোট ছয়টি ভাগ। সবকটির পরিচালনা ও অভিনয়ে থাকছেন নারীরাই। 

ডেডলাইনের প্রতিবেদন অনুযায়ী, জ্যাকলিনের অংশতে আরও অভিনয় করবেন অঞ্জলি লামা। পরিচালনা করবেন ‘পার্চড’, ‘তিন পাত্তি’ নির্মাতা লীনা যাদব। 

আইরভোলিনো এন্টারটেইনমেন্ট এবং অলাভজনক প্রযোজনা সংস্থা ‘উই ডু ইট টুগেদার’ এর যৌথ প্রযোজনার বাকি পাঁচ অংশ পরিচালক হিসেবে দেখা যাবে মারিয়া সোল টোগানজি, লুসিয়া পুয়েঞ্জো এবং ক্যাথরিন হার্ডউইককে। অভিনয় করবেন  কারা ডেলিভিং, ইভা লঙ্গোরিয়া, মারঘেরিতা বাই, মার্সিয়া গে হারডেন এবং লিওনোর ভারেলা’র মতো অভিনেত্রীরা। 

উই ডু ইট টুগেদার এর প্রতিষ্ঠাতা ও সভাপতি চিয়ারা তিলেসি জানান, আমাদের লক্ষ্য হলো চলচ্চিত্র ও গণমাধ্যমে নারীদের ভাবমুর্তিতে পরিবর্তন আনা। আমরা ক্যামেরা সামনে ও পিছনে নারীদের গল্প তুলে ধরতে চাই। তাই আমরা বিভিন্ন জায়গা থেকে নারী নির্মাতাদের বাছাই করেছি যাতে সবাই নিজের মতামত থেকে চলচ্চিত্র নির্মান করতে পারে। এখানে অভিনেত্রী থেকে স্বাস্থ্যকর্মী, মা, শিল্পী ও ব্যবসায়ী নারীর গল্প তুলে ধরা হবে। 
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank