রোববার   ১৬ জুন ২০২৪ || ৩ আষাঢ় ১৪৩১ || ০৭ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অস্কারের মঞ্চে চড় মারার ঘটনায় ক্ষমা চাইলেন উইল স্মিথ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১১:৫৫, ২৯ মার্চ ২০২২

৬২৭

অস্কারের মঞ্চে চড় মারার ঘটনায় ক্ষমা চাইলেন উইল স্মিথ

অস্কার অনুষ্ঠানে উপস্থাপক ক্রিস রককে চড় মারার পর উইল স্মিথ তার আচরণ ‘অগ্রহণযোগ্য এবং অমার্জনীয়’ বলে ক্ষমা চেয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে উইল স্মিথ বলেন, যেকোনো ধরনের সহিংসতাই বিষাক্ত এবং ধ্বংসাত্মক। গত রাতে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানে আমার আচরণ অগ্রহণযোগ্য এবং ক্ষমার অযোগ্য ছিল। এ আমার মতো মানুষকে নিয়ে কৌতুক করা কজেরই একটি অংশ। তবে জাডার শারীরিক অবস্থা নিয়ে করা কৌতুকটি আমার পক্ষে মেনে নেওয়াটা কঠিন ছিল। আমি আবেগপ্রবণ হয়ে প্রতিক্রিয়া দেখাই।”

অস্কার জয়ী এ অভিনেতা বলেন, আমি প্রকাশ্যে তোমার কাছে ক্ষমাপ্রার্থী ক্রিস। আমি সীমা অতিক্রম করে ফেলেছিলাম এবং আমার ভুল হয়েছে। আমার কাজের জন্য আমি লজ্জিত। আমি যে ধরনের মানুষ হতে চাই আমার কাজে তা ফুটে ওঠেনি৷ ভালোবাসা ও মায়ার এই পৃথিবীতে সহিংসতার কোনো জায়গা নেই।”

 

তিনি আরও বলেন, একাডেমি, অনুষ্ঠানের প্রযোজক, সব অংশগ্রহণকারী এবং বিশ্বজুড়ে যারা দেখছেন তাদের কাছে ক্ষমা চাইছি। আমি উইলিয়ামস পরিবার এবং আমার কিং রিচার্ড পরিবারের কাছে ক্ষমা চাইছি।”

প্রসঙ্গত, ৯৪তম অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চে মেডিয়ান উপস্থাপক ক্রিস রক মি. স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেটের মাথার চুল পড়ে যাওয়া নিয়ে রসিকতা করেন। অ্যালোপেসিয়া নামের রোগে আক্রান্ত হওয়ার কারণে চুল হারাচ্ছেন জাডা। ক্রিস রকের ওই রসিকতা নিতে পারেননি উইল স্মিথ। তিনি দর্শক সারির আসন ছেড়ে উঠে মঞ্চে গিয়ে একটি সজোরে চর কষাণ ক্রিসের গালে। তাতে হতবিহ্বল হয়ে পড়েন উপস্থিত দর্শক। টেলিভিশন লাইভেও তখন সে অনুষ্ঠান দেখছিলেন গোটা বিশ্বের কোটি দর্শক। দেখা যায় মি. স্মিথ চড়টি মেরে ফের নিজের আসনে চলে আসেন এবং চিৎকার করে বলতে থাকেন ক্রিস যেনো তার স্ত্রীকে নিয়ে এমন রসিকতা করা থেকে বিরত থাকেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank