শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

স্ত্রীকে নিয়ে রসিকতায় অস্কারের মঞ্চে কষে থাপ্পড়

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:১১, ২৮ মার্চ ২০২২

আপডেট: ১২:১৮, ২৮ মার্চ ২০২২

৬৬৮

স্ত্রীকে নিয়ে রসিকতায় অস্কারের মঞ্চে কষে থাপ্পড়

অস্কারের মঞ্চে সঞ্চালককে চড় মারলেন সেরা অভিনেতার পুরস্কার পাওয়া উইল স্মিথ। ৯৪তম অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চে আজ এমন ঘটনা ঘটে। পুরস্কারের মঞ্চে সঞ্চালকের সঙ্গে অভিনেতাদের ঝামেলা খুব একটা দেখা যায় না। স্ত্রীকে নিয়ে চটুল রসিকতার কারণে সঞ্চালক কমেডিয়ান ক্রিস রককে চড় মেরেছেন স্মিথ।

অনুষ্ঠান উপস্থাপনার ফাঁকে ফাঁকে নানা ধরনের রসিকতা করছিলেন সঞ্চালক ক্রিস। একপর্যায়ে স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেটকে ইঙ্গিত করে তিনি বলেন, ‘আমি জি আই জেন-এর সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছি।’ তার এমন রসিকতায় বেশ চটে যান স্মিথ। অভিনেতা নিজের আসন ছেড়ে মঞ্চে গিয়ে সঞ্চালকের গালে সজোরে এক থাপ্পড় বসিয়ে দেন। তবুও স্মিথের রাগ কমেনি। নিজের আসন থেকে চিৎকার করে বলে, ‘তোমার এসব নোংরা কথা থেকে আমার স্ত্রীকে দূরে রাখো।’

১৯৯৭ সালের ‘জি আই জেন’ সিনেমার নায়িকার মাথায় চুল কম থাকা নিয়ে সে সময় বেশ চর্চা হয়েছিল। স্মিথের স্ত্রী জাডার মাথাতেও চুল কম। আর এজন্যই রসিকতা করে তাকে ‘জি আই জেন ২’-এর নায়িকা হিসেবে ইঙ্গিত করেন সঞ্চালক ক্রিস।

জানা গেছে, অ্যালোপেশিয়া রোগে আক্রান্ত জাডা। এই রোগের হলে মাথার চুল পড়ে যায়। স্ত্রীর অসুস্থতা নিয়ে রসিকতা মানতে পারেননি স্মিথ। আর তাই তিনি মেজাজ হারিয়েছিলেন। অবশ্য এই ঘটনার জন্য ক্রিসের কাছে ক্ষমাও চান স্মিথ।

সূত্র: বিবিসি

 

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank