সোমবার   ২২ জুলাই ২০২৪ || ৬ শ্রাবণ ১৪৩১ || ১২ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শুটিংয়ে কপাল ফাটলো প্রিয়াঙ্কা চোপড়ার

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৪:৩২, ২৮ আগস্ট ২০২১

১০১০

শুটিংয়ে কপাল ফাটলো প্রিয়াঙ্কা চোপড়ার

বলিউডের পাশাপাশি বর্তমানে হলিউডেও সমানতালে কাজ করে চলেছেন প্রিয়াঙ্কা । আপাতত ‘সিটাডেল’ নামক এক অ্যাকশন সিরিজের শুটে ব্যস্ত দেশি গার্ল। আর সেই সিরিজের শুট করতে গিয়েই রক্তারক্তি কাণ্ড ঘটিয়ে ফেললেন প্রিয়াঙ্কা।

কপালে চোট পেয়েছেন তিনি। সদ্য নিজের ইনস্টা স্টোরিতে দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানেই দেখা গেল তার কপাল কেটে ঝরঝর করে রক্ত পড়ছে।

প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় দুটো ছবি শেয়ার করেছিলেন। যেখানে দেখা গিয়েছে তার গালের কিছুটা অংশ কাটা। তাতে ধুলোবালি লেগে রয়েছে। আবার কপালেও জমাট বাঁধা রক্ত। অভিনেত্রী নিজেই প্রশ্ন ছোঁড়েন- কোনটা আসল আর কোনটা নয়?

অনুরাগীরা যে যার মতো করে উত্তর দিতে ব্যস্ত। ঘণ্টাখানেক বাদে প্রিয়াঙ্কাই প্রকৃত সত্যটা প্রকাশ্যে নিয়ে আসেন। বলেন, গালে নয়, আসল চোট লেগেছে কপালে। ছবি জুম করে তিনি বুঝিয়ে দেন যে, ডানদিকের ভ্রুয়ের মাঝ বরাবর কেটে গিয়েছে।

উল্লেখ্য, ‘সিটাডেল’ নামক এই অ্যাকশন সিরিজে প্রিয়াঙ্কাকে গোয়েন্দার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। যার শুট চলছে এখন লন্ডনে। অ্যামাজন প্রাইমে দেখা যাবে এই ওয়েব সিরিজ। আর সেই সিরিজের জন্যই সম্প্রতি নেটদুনিয়ায় খাঁকি পোশাক পরা এক ছবি শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank