বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১ || ৪ আষাঢ় ১৪২৮ || ০৫ জ্বিলকদ ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

স্টার সিনেপ্লেক্সে আসছে ‘মর্টাল কমব্যাট’

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:২২, ৫ জুন ২০২১

৮৫

স্টার সিনেপ্লেক্সে আসছে ‘মর্টাল কমব্যাট’

বড় বড় সব অত্যাধুনিক অস্ত্র। বোতাম চাপতেই একের পর এক গুলি বের হচ্ছে। গুলিতে কুপোকাত হয়ে লুটিয়ে পড়ছে শত্রুরা। একটা সময় শুধু কম্পিউটারের ভিডিও গেমসে এমন দৃশ্য দেখা যেত। কিছু কিছু ভিডিও গেম এতটাই জনপ্রিয় হয়েছে যে, যেগুলো পরবর্তীতে চলে আসে সিনেমার পর্দায়।

তেমনি ১৯৯২ সালের জনপ্রিয় ভিডিও গেমমর্টাল কমব্যাটথেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয় একই নামের সিনেমা। ১৯৯৫ সালে মুক্তি পায় এটি। ১৯৯৭ সালে এর সিক্যুয়েলমর্টাল কমব্যাট: অ্যানিহাইলেশনমুক্তি পায়।

এবার আবারও  নতুন করে নির্মিত হলোমর্টাল কমব্যাট মার্শাল আর্ট ঘরানার ছবি পরিচালনা করেছেন অস্ট্রেলিয়ান চলচ্চিত্রকার সাইমন ম্যাকোয়েড। প্রযোজনা করেছেন জেমস ওয়েন। জুন ছবিটি মুক্তি পাবে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে।

এরইমধ্যে যুক্তরাষ্ট্রে মুক্তি পাওয়া ছবিটি দর্শকদের মধ্যে বিশেষ আগ্রহ তৈরি করেছে। করোনাভাইরাসের মধ্যেও ছবির বক্স অফিস কালেকশন আশাব্যাঞ্জক। সাফল্যের দিক থেকে আগের ছবিগুলোর চেয়ে ছবিকে বেশ খানিকটা এগিয়ে রাখছেন সমালোচকরা।

জনপ্রিয়মর্টাল কমব্যাটভিডিও গেম যেখানে সহিংসতা আর দুধর্ষ সংঘাতে ভরপুর সেখানে তা অবলম্বনে চলচ্চিত্রগুলো অনেকটাই কোমল আর সার্বজনীন। ছবিতে সেটা ভাঙ্গার চেষ্টা করা হয়েছে। অ্যাকশন দৃশ্যগুলোতে দুর্দান্ত সব কাজ করা হয়েছে।মর্টাল কমব্যাটফ্র্যাঞ্চাইজির ভক্ত এবং চিত্রনাট্যকার গ্রেগ রুসো টুইটারের মাধ্যমে জানিয়েছেন, এবারমর্টাল কমব্যাট’- মারামারি আর সহিংসতার দৃশ্যগুলো অনেক বাস্তবসম্মত এবং বিশ্বাসযোগ্যভাবে উপস্থাপন করা হয়েছে, যা দর্শকদের আকৃষ্ট করবে। রুসো বলেন, প্রথমবারের মতমর্টাল কমব্যাটআর-রেটেড হবে।

 

 

Dutch-Bangla Bank
TELETALK