শনিবার   ০৯ ডিসেম্বর ২০২৩ || ২৫ অগ্রাহায়ণ ১৪৩০ || ২৪ জমাদিউল আউয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ভক্তের মৃত্যুতে কনসার্ট স্থগিত করলেন টেইলর সুইফট

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২১:৩২, ১৯ নভেম্বর ২০২৩

১৯২

ভক্তের মৃত্যুতে কনসার্ট স্থগিত করলেন টেইলর সুইফট

পশ্চিমা পপ তারকা টেইলর সুইফটের কনসার্টে গান শুনতে এসে ২৩ বছর বয়সি এক ভক্তের আচমকা মৃত্যু হয়েছে। এ ঘটনায় শোক প্রকাশ করেছেন তিনি। হৃদযন্ত্রে জটিলতার কারণে ওই ভক্তের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। সেই ঘটনার প্রেক্ষিতে ব্রাজিলের শো স্থগিত করেছেন টেইলর সুইফট। শুক্রবারের শো-এর ঠিক পূর্বেই অ্যানা ক্লারা বেনেভিডস্ নামের ওই ভক্তের মৃত্যু হয়। তাই রিও-র এস্টাডিও অলিম্পিকো নিল্টন স্যান্টোসতে হওয়া শো স্থগিত করে দেন তিনি।

৩৩ বছর বয়সি এই তারকার কথায় স্পষ্টই বোঝা যায়, ভক্ত এবং কনসার্টে আগমনকারীদের নিয়ে তিনি চিন্তিত। একটি বার্তায় তিনি বলেন, আমি স্টেডিয়ামের গ্রিনরুম থেকে বলছি। রিও-র উচ্চ তাপমাত্রার কারণে আজকে রাতের শো স্থগিতের সিদ্ধান্ত নিতে হয়েছে। অনুষ্ঠান সংশ্লিষ্ট, শিল্পী এবং ভক্তদের জন্যই এ সিদ্ধান্ত। সকলের নিরাপত্তা নিশ্চিত করা আমার কাছে অধিক গুরুত্বপূর্ণ।

তিনি আরও বলেন, আমার বিশ্বাস হচ্ছে না এ কথাগুলো আমাকে জানাতে হচ্ছে। শো-এর কিছুক্ষণ আগে আমি আমার এক ভক্তকে হারিয়েছি। খুবই দুঃখের বিষয় যে সে অত্যন্ত সুন্দরী এবং কমবয়সি একজন নারী ছিলেন। অমি বলে বোঝাতে পারবো না, এ ঘটনা আমার হৃদয়কে কতটা প্রভাবিত করেছে।

এ ঘটনার বর্ণনা করতে গিয়ে তিনি মানসিকভাবে কিছুটা দুর্বল হয়ে যান। তিনি বলেন, স্টেজে গিয়ে এ ব্যাপারে মন্তব্য করা আমার পক্ষে অসম্ভব। কারণ, এ ব্যাপারে কথা বলতে গেলেই আমার হৃদয় দুঃখ ভারাক্রান্ত হয়ে যাচ্ছে। তার বন্ধু এবং পরিবারের সঙ্গে আমিও তার শূণ্যতা অনুভব করছি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank