রোববার   ১৪ জুলাই ২০২৪ || ২৯ আষাঢ় ১৪৩১ || ০৪ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

যমজ সন্তানের মা হলেন অভিনেত্রী সুমাইয়া শিমু 

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২১:২১, ১৯ নভেম্বর ২০২৩

৩৩০

যমজ সন্তানের মা হলেন অভিনেত্রী সুমাইয়া শিমু 

সংসার জীবনের আট বছর পর যমজ সন্তানের মা হয়েছেন অভিনেত্রী সুমাইয়া শিমু। গত ৮ নভেম্বর সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে যমজ পুত্রসন্তানের জন্ম দেন তিনি। আজ রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যায় খবরটি নিশ্চিত করেছেন শিমু নিজেই।

মা হওয়ার অনুভূতি জানতে চাইলে শিমু বলেন, ‘চিকিৎসক সম্ভাব্য তারিখ বলেছিলেন, ১৫ নভেম্বর। কিন্তু এক সপ্তাহ আগে সব ঘটে যায়। এই অনুভূতির সঙ্গে কোনো কিছুর তুলনা হয় না।’ 

শিমু আরও বলেন, আগে ভেবে থাকলেও এখনো দুই সন্তানের নাম রাখেননি। পছন্দ করে ঠিকও করেছিলেন। চূড়ান্ত করতে পারেননি। তবে শর্ট লিস্ট করে রেখেছেন। শিগগির এই আনুষ্ঠানিকতা সেরে নেবেন।

২০১৫ সালের ২৯ আগস্ট যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর নজরুল ইসলামের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন শিমু। এরপর থেকে অভিনয়ের কাজ অনেকটাই কমিয়ে দেন। ২০১৭ সাল থেকে রিলিফ ইন্টারন্যাশনাল-এর শুভেচ্ছা দূত হিসেবে কাজ শুরু করেন তিনি। 

১৯৯৯ সালে অরণ্য আনোয়ার পরিচালিত ‘এখানে আতর পাওয়া যায়’ নাটকের মাধ্যমে শিমুর অভিনয়ে পথচলা শুরু হয়েছিল। এরপর শতাধিক একক ও ধারাবাহিক নাটকে প্রশংসার সঙ্গে কাজ করেন তিনি। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank