শনিবার   ১৫ জুন ২০২৪ || ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘জওয়ান’ দেখে টিকিটের দাম ফেরত চাইল ইংল্যান্ডের এক দম্পতি!

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:০৭, ১৩ সেপ্টেম্বর ২০২৩

৪১০

‘জওয়ান’ দেখে টিকিটের দাম ফেরত চাইল ইংল্যান্ডের এক দম্পতি!

বর্তমানে মুক্তির পরই বিশ্বজুড়ে ঝড় উঠেছে ‘জওয়ান’ সিনেমার। হলগুলোতে দর্শকরা হুমড়ি খেয়ে পড়ছে সিনেমাটি দেখার জন্য। মুক্তির দিনেই ভারতে ৭৫ কোটি টাকার ব্যবসা করেছিল ‘জওয়ান’। বিশ্বব্যাপী ব্যবসার নিরিখে প্রথমদিন এ অংক দাঁড়িয়েছিল ১২৫ কোটিতে। পঞ্চমদিনে দুনিয়াজোড়া বক্স অফিসে মোট ৫৭৫ কোটি টাকার ব্যবসা করেছে এ সিনেমা।

আমেরিকা, দুবাই, অস্ট্রেলিয়ার মতো দেশেও ‘জওয়ান’-এ মজেছেন দর্শক ও অনুরাগীরা। তবে ইংল্যান্ড যেন ঠিক তার উল্টো ছবি। প্রেক্ষাগৃহে ‘জওয়ান’ দেখে রীতিমতো খেপে গেলেন এক দম্পতি। শুধু তাই-ই নয়, সিনেমার টিকিটের দাম পর্যন্ত ফেরত দেওয়ার দাবি জানালেন তারা!

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। সেখানে ইংল্যান্ডে ‘জওয়ান’ দেখার অভিজ্ঞতা ও আক্ষেপের কথা শেয়ার করেন তারা।

এ দম্পতির দাবি, প্রেক্ষাগৃহে নাকি ক্লাইম্যাক্সের অংশ থেকে সিনেমার প্রদর্শন শুরু হয়েছিল! ফলে, মোট সময়ের অর্ধেকের মধ্যেই শেষ হয়ে গিয়েছিল সিনেমা। পরে জানা যায়, প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষ ভুলবশত প্রথম ভাগের জায়গায় সিনেমার দ্বিতীয় ভাগ থেকে প্রদর্শন শুরু করে ফেলেছিল। এ ভুলের মাসুল দিতে হয় দর্শককে। সিনেমা তো ভালো করে দেখা যায়নি বরং সিনেমা দেখার উত্তেজনাও নষ্ট হয়ে গেছে তাদের। এতে ভীষণ অসন্তুষ্ট হয়ে টিকিটের দামও ফেরত দেওয়ার দাবি জানিয়েছেন তারা।

অন্যদিকে আমেরিকা, দুবাই, অস্ট্রেলিয়ায় রমরমিয়ে ব্যবসা করছে ‘জওয়ান’। সিনেমা মুক্তির চতুর্থ দিনের মাথাতেও ৫০০ কোটি টাকার গণ্ডি ছাড়িয়েছিল শাহরুখের এ সিনেমা। বিশ্বের বক্স অফিসে এত দ্রুত গতিতে ব্যবসা করার ফলে হিন্দি সিনেমার ইতিহাসে নজিরও গড়েছে ‘জওয়ান’।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank