রোববার   ২৭ নভেম্বর ২০২২ || ১৩ অগ্রাহায়ণ ১৪২৯ || ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ঢাকায় এলেও যে কারণে নাচেননি নোরা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:৫৫, ১৯ নভেম্বর ২০২২

৩০১

ঢাকায় এলেও যে কারণে নাচেননি নোরা

বলিউলের ‘আইটেম গার্ল’ নোরা ফাতেহি। নাচের জন্যই এত জনপ্রিয়তা, এত খ্যাতি তার। এবারের ফিফা বিশ্বকাপ ফুটবলের অফিসিয়াল থিম সংয়ে নেচে বর্তমানে আরও বেশি আলোচনায় এই বলিউড তারকা। আগামীকাল থেকে শুরু হতে যাওয়া ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত এই ফুটবল মহাযজ্ঞের উদ্বোধনী অনুষ্ঠানেও নাচবেন তিনি।

তার আগে নোরার কোমর দোলানো সরাসরি দেখার আশায় ছিলেন তার বাংলাদেশি ভক্তরা। মোটা অংকের টাকা খরচ করে টিকিটও কেনেন অনেকে। কিন্তু শুক্রবার (১৮ নভেম্বর) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশনে হওয়া ‘গ্লোবাল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানে নোরাকে দেখা গেলেও দেখা যায়নি তার নাচ।

ফলে ১৫, ১০ এবং ৫ হাজার টাকা দিয়ে টিকিট কিনেও অনুষ্ঠান শেষে একরাশ হতাশা নিয়ে বাড়ি ফেরেন তার নাচ দেখতে আসা দর্শক।

নোরার না নাচার কারণ জানায় আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশন। প্রতিষ্ঠানটির প্রধান ইশরাত জাহান মারিয়া গণমাধ্যমকে বলেন, ‘সরকারি প্রজ্ঞাপনে নোরার পারফর্ম করার পারমিশন ছিল না। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তা ছাড়া তিনি সাত ঘণ্টা জার্নি করে এসেছেন। অনেক ক্লান্ত ছিলেন। এ অবস্থায় আমাদেরও তাকে কিছু বলার ছিল না।’

উল্লেখ্য, হিন্দির পাশাপাশি তেলেগু, মালয়ালম ও তামিল ছবিতেও নোরা ফাতেহির সরব উপস্থিতি নজর কাড়ে। কেবল বড় পর্দায় নয়, ছোট পর্দা ও মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘বিগ বস-৯ ’, ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অন্যান্য রিয়েলিটি শোতেও তাঁর পারফরম্যান্স নজরকাড়া।

মরক্কীয় বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। ছোটবেলায় তিনি শাহরুখ খান ও হৃতিক রোশনের ভক্ত ছিলেন। আরবিতে ডাব করা তাঁদের অভিনীত সিনেমা দেখে বড় হয়েছেন নোরা। সেই থেকে স্বপ্ন, বলিউডে কাজ করবেন। কিন্তু রক্ষণশীল অভিভাবকের বাড়িতে সেটি ছিল প্রায় অসম্ভব। বলিউডে নাম লেখানোর স্বপ্ন নিয়ে ভারতে পা রেখেছিলেন তিনি।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Savings