মঙ্গলবার   ০৭ মে ২০২৪ || ২৪ বৈশাখ ১৪৩১ || ২৬ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ঢাকায় শো করতে আসছে বিটিএস!

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:৫২, ১০ আগস্ট ২০২২

আপডেট: ১৬:৫৩, ১০ আগস্ট ২০২২

১১৫৭

ঢাকায় শো করতে আসছে বিটিএস!

এবার ঢাকায় আসছে বিখ্যাত কোরিয়ান ব্যান্ডদল বিটিএস। সারাবিশ্ব যাদের নিয়ে তোলপাড়, বিশ্বের সবচেয়ে দামি ব্র্যান্ডগুলো তাদের বিপণনের জন্য যাদের পেছনে পেছনে ছোটে, তার নাম বিটিএস।

সর্বোচ্চ বাজেটের কনসার্ট করে এই কোরিয়ান ব্যান্ডদল। যাদের একটি সিঙ্গেল রিলিজ হলে মুহূর্তের ভেতরে ট্রেন্ডিংয়ে চলে আসে। সেই বিখ্যাত ব্যান্ডদল বিটিএস এবারে আসছে ঢাকায়!

প্রখ্যাত ইভেন্ট কোম্পানি অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী সেই প্রত্যাশার কথা বলেছেন। এর আগে, বলিউড বাদশা শাহরুখ খান এবং গায়ক আদনান সামীও বাংলাদেশে এসেছেন এই ইভেন্ট কোম্পানির প্রচেষ্টায়। তবে বলিউডের তারকার সাথে বিখ্যাত কোরিয়ান ব্যান্ডদলের পার্থক্য রয়েছে।

বিটিএসের জনপ্রিয়তা এখন আকাশ্চুম্বী। সময়ের সাথে যেমন চিত্তাকর্ষক হচ্ছে বিটিএসের প্রতিটি গান থেকে শুরু করে তাদের প্রতিটি কনসার্ট , তেমনই বাড়ছে তাদের চাহিদাও। চাইলেই যখন তখন বিটিএসকে দিয়ে কনসার্ট করানো সম্ভব নয়।

এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলরদের তালিকাতেও তারাই রয়েছে। তাই তরুণ-তরুণীরা এই খবরের সাথে সাথে নিজেদের চোখ যে বিষ্ময়ে ওপরে তুলবেন তাতে কোনো সন্দেহ নেই। কিন্তু বিটিএস-এর ওয়ার্ল্ড ট্যুরের তালিকা ২০২৪ পর্যন্ত বুকড।

অর্থাৎ, ২০২৪ সাল পর্যন্ত তাদের কোনো তারিখ ফাঁকা নেই কনসার্ট করার জন্য।

তবে কীভাবে বিটিএস এই সময়ে ঢাকায় আসবে? —এমন প্রশ্নে অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘আমরা অফিশিয়ালি যোগাযোগ করেছি। তাদের ম্যানেজারের সাথেও কথা হয়েছে। তারা ২০২৩ সালের প্রথমভাগে একটি সময় বের করবেন বলে জানিয়েছেন এবং বাংলাদেশে আমার কাজের পোর্টফোলিও, এদেশে বিটিএস-এর ক্রেজ সম্পর্কে জেনেই তারা ২০২৩ সালে আসবেন। আমরা এ বছরের শেষদিকে তারিখ চূড়ান্ত হলে তা গণমাধ্যমসহ সকলের কাছে খবরটি পৌঁছে দিতে পারবো।’

কিন্তু এতো নামী-দামী ব্যান্ডের কনসার্ট দেখতে কত টাকা গুনতে হবে বাঙালী দর্শকদের? অফিশিয়ালি বিটিএসের কনসার্টের টিকিটের দাম না জানানো হয়নি। তবে ধারণা করা হচ্ছে, আনুমানিক টিকিটের সর্বনিম্ন দাম হতে পারে ১৮ হাজার টাকা। তবে যারা স্টেজের পাশে বসে খুব কাছ থেকে বিটিএস তারকার কনসার্ট উপভোগ করতে চায় তাকে গুণতে হবে ৫ লাখ ৫০ হাজার টাকা। আর পুরো বিটিএসকে দিয়ে একদিনের শো করাত খরচ হবে ৭৮ কোটি টাকা।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank