শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সিনেপ্লেক্সে স্পাইডি ও অন্যদের বাস্তবে নিয়ে এলো বিডি কসপ্লেয়ার্স

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৫:০১, ২০ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৫:০১, ২০ ডিসেম্বর ২০২১

৯৬৭

সিনেপ্লেক্সে স্পাইডি ও অন্যদের বাস্তবে নিয়ে এলো বিডি কসপ্লেয়ার্স

বিডি কসপ্লেয়ার্স-এর সদস্যরা
বিডি কসপ্লেয়ার্স-এর সদস্যরা

শুক্রবার (১৭ ডিসেম্বর) বাংলাদেশে মুক্তি পায় মার্ভেল ভক্তদের বহুল প্রতীক্ষিত সিনেমা “স্পাইডারম্যান: নো ওয়ে হোম”। স্টার সিনেপ্লেক্স বাংলাদেশি সিনেমাপ্রেমীদের জন্য এটি দেখার ব্যবস্থা করে দিয়েছে।

আর সেদিনই সদলবলে স্টার সিনেপ্লেক্সে গিয়ে হাজির বিডি কসপ্লেয়ার্স। নিজেদের প্রিয় চরিত্রগুলোর রূপে সেজে তারা সিনেপ্লেক্সে উপভোগ করেছে স্পাইডার সিনেমার সবচেয়ে জনপ্রিয় নতুন এ সিনেমাটি।

কসপ্লেয়ার্স হচ্ছে তারা যারা পপ কালচারের বিভিন্ন চরিত্র হিসেবে নিজেদের সাজান। এজন্য তারা ওই চরিত্রগুলোর মতো করে পোষাক পরেন, মেইকআপ নেন। বিডি কসপ্লেয়ার্স বাংলাদেশের কসপ্লেয়ার্সদের এরকম একটি দল।

এই দলটির অন্যতম পৃষ্ঠপোষক সুবাস বাগ্মারের নেতৃত্বে সীমান্ত সম্ভার-এর সিনেপ্লেক্সে বিডি কসপ্লেয়ার্স-এর সদস্যরা সিনেমাটি উপভোগ করেন। সিনেমাটি ও সার্বিকভাবে স্পাইডার ম্যান সিরিজের সাথে সম্পর্কিত বিভিন্ন চরিত্র যেমন স্পাইডার-ম্যান বা ডক্টর স্ট্রেঞ্জের মতো পোষাক পরে তারা সেদিন মাত করেছিলেন সিনেপ্লেক্স।

তবে এবারই প্রথম নয়। এর আগে আয়রন ম্যান ২, প্রথম অ্যাভেঞ্জার্স মুভি সহ এমসিইউ, স্টার ওয়ারর্স, ডিসি’র বিভিন্ন মুভির প্রচারে বিডি কসপ্লেয়ার্স-এর সদস্যরা সিনেপ্লেক্সে গিয়ে কসপ্লেতে অংশগ্রহণ করেছিলেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank