শুক্রবার   ১৪ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সহকর্মীদের ভালোবাসায় সিক্ত ফেরদৌস

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:০৮, ৮ জানুয়ারি ২০২৪

৫৬৩

সহকর্মীদের ভালোবাসায় সিক্ত ফেরদৌস

অনুষ্ঠিত হয়ে গেল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এবারের নির্বাচনে ঢাকা-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী হয়ে নির্বাচন করেছেন নায়ক ফেরদৌস আহমেদ। প্রথমবার নির্বাচনে অংশ নিয়েই বাজিমাত করেছেন এই নায়ক। এই জয়ে উচ্ছ্বসিত তার দীর্ঘদিনের সহকর্মীরা।

রোবাবার (৭ জানুয়ারি) বেসরকারিভাবে ফল ঘোষণার আগেই সন্ধ্যা থেকে ধানমন্ডিতে ফেরদৌসের নির্বাচনী কার্যালয়ে ভিড় করেন চলচ্চিত্র ও নাট্যাঙ্গনের সহকর্মী তারকারা। চূড়ান্ত ফল ঘোষণার পর তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা।

এদিকে সামাজিকমাধ্যমেও ফেরদৌসকে অভিনন্দন জানিয়েছেন বিনোদন অঙ্গনের মানুষ। ফেরদৌসের ছবি ফেসবুকে পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন তারা। সেই কাতারে আছেন নায়িকা অপু বিশ্বাস।

অপু বিশ্বাস ফেরদৌসের সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করে ফেসবুকে লিখেছেন, অভিনন্দন, সবসময় আরও এগিয়ে যান ফেরদৌস ভাই। আপনার প্রতি অনেক আস্থা ও ভালোবাসা।

শুভেচ্ছা জানিয়ে ভাবনা বলেন, ফেরদৌস ভাই নির্বাচিত হওয়ায় আমরা আনন্দিত। তাকে অভিনন্দন। তিনি আমাদের প্রার্থী। আমাদের সুখে-দুঃখে তাকে পাব।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সুইটি তার ফেসবুকে ফেরদৌসকে নিয়ে লিখেছেনন, অভিনন্দন ফেরদৌস! জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

মডেল ও অভিনেতা নিরব ফেরদৌসের সঙ্গে একটি ছবি পোস্ট করে ফেসবুকে লিখেছেন, অভিনন্দন ভাই, বুকের সিনাটা টান টান লাগতেছে।

প্রসঙ্গত, কয়েক বছর ধরেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ফেরদৌস। দলের কর্মসূচিতে সক্রিয় অংশগ্রহণ ছিল তার। গত উপ-নির্বাচনে ঢাকা-১৭ আসন থেকে মনোনয়ন চেয়েও পাননি। তবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল তাকে মূল্যায়ন করে ঢাকা-১০ আসনের নৌকার মাঝি হিসেবে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank