বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পূর্ণিমার নাম্বার থেকে মিসডকল, ব্যাক করলেই বিপদ!

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:২৬, ২৯ ডিসেম্বর ২০২৩

৩১৫

পূর্ণিমার নাম্বার থেকে মিসডকল, ব্যাক করলেই বিপদ!

বিনোদন আঙ্গনের তারকাদের ফোন নম্বরের প্রতি বিশেষ আগ্রহ আছে সাধারণ মানুষের। আর সেই তারকাদের কেউ যদি ফোন করে বসেন তাহলে তো সোনায় সোহাগা হয়ে দাঁড়ায় বিষয়টি। তবে সাড়া দিলেই বিপত্তি।

এমনটাই হচ্ছে ঢালিউড অভিনেত্রী দিলারা হানিফ রিতা পূর্ণিমার সঙ্গে। একটি প্রতারক চক্র অসামঞ্জস্য একটি ফোন নম্বরে পূর্ণিমার ছবি ব্যবহার করে যাকে তাকে মিসড কল দিচ্ছে। অভিনেত্রীর নম্বর ভেবে কেউ কল ব্যাক করলেই ফেঁসে যাচ্ছেন। বিষয়টি নজরে আসতেই সামাজিক মাধ্যমে জানিয়েছেন পূর্ণিমা।

এ প্রসঙ্গে নিজের ফেসবুকে পূর্ণিমা লিখেছেন, বিষয়টা এখন অতিরিক্ত হয়ে গেল। আপনারা যারা আমাকে চেনেন ও জানেন বিভ্রান্ত না হয়ে এই সব নম্বর থেকে ফোন করলে ব্লক করে দেবেন। আমার একটাই মোবাইল নম্বর আর আমি প্রয়োজন ছাড়া কাউকে বিরক্ত করি না মিসড কল তো দেই না।

এরপর তিনি লেখেন, কোনো একটা চক্র বিভিন্ন নম্বর থেকে হোয়াটসঅ্যাপে আমার ছবি ব্যবহার করে আপনাদের ফোন করছে অথবা মিসড কল দিচ্ছে। সেই কাজ আমি করছি না ,সবার কাছে অনুরোধ করে বলছি এই রকম কোনো নম্বর থেকে কল বা ম্যাসেজ আসলে এড়িয়ে যাবেন।

বড়পর্দায় আগের মতো নিয়মিত নন পূর্ণিমা। মাঝেমধ্যে ছোটপর্দায় দেখা যায়। পাশাপাশি উপস্থাপনায় সময় দেন। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘আহারে জীবন’, ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ ছবি তিনটি। 


 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank