বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অভিনেতাকে শ্বাসরোধ করে হত্যাচেষ্টা, গ্রেপ্তার অভিযুক্ত

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:১৪, ২৪ ডিসেম্বর ২০২৩

২৫৮

অভিনেতাকে শ্বাসরোধ করে হত্যাচেষ্টা, গ্রেপ্তার অভিযুক্ত

জনপ্রিয় মার্কিন অভিনেতা চার্লি শিন। ‘সিটকম’-এর জন্যই বেশি জনপ্রিয় তিনি। তবে ঘটেছে অঘটন। অভিনেতাকে গলা টিপে খুনের চেষ্টা করা হয় বলে অভিযোগ।

বিবিসি’র এক প্রতিবেদনে জানা যায়, চার্লির বাড়িতে ঢুকে তাঁর ওপর এই হামলা চালিয়েছেন তাঁরই এক প্রতিবেশী। সঙ্গে সঙ্গে অভিনেতার তরফে লস অ্যাঞ্জেলেস কাউন্টি শেরিফের বিভাগে ফোন করা হলে তৎক্ষণাতই ব্যবস্থা নেওয়া হয়। এ ঘটনায় চার্লির অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানিয়েছে, স্থানীয় সময় বুধবার (২০ ডিসেম্বর) ওই প্রতিবেশী নারী জোর করে চার্লি শিনের বাড়িতে ঢুকে পড়ে। ভিতরে ঢুকে অভিনেতার ওপর হঠাৎ আক্রমণ শুরু করে। চার্লির শার্ট ছিঁড়ে ফেলা হয় এবং তাঁকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করা হয়। এমনকি ধারালো অস্ত্র দিয়ে তাঁর শরীরে আঘাতও করা হয়। ঘটনাস্থলে দ্রুতই প্যারামেডিকরা পৌঁছালে অভিনেতাকে আর হাসপাতালে নিয়ে যাওয়ার প্রয়োজন হয়নি।
জানা গেছে, মূলত চুরির জন্যই চার্লি শিনের বাড়িতে ঢুকেছিলেন ওই প্রতিবেশী। অভিনেতা দরজা খুলতে এলে জোর করে ভেতরে প্রবেশ করেন। বাধা দিলে অভিনেতার ওপর ধারালো অস্ত্র নিয়ে আঘাত করা হয় এবং তাঁকে শ্বাসরোধ করার চেষ্টা হয়। 
তবে আরেকটি সূত্র বলছে, ওই নারীর সঙ্গে আগেও নাকি অভিনেতার ঝামেলা হয়েছিল। এই ঘটনার কিছুদিন আগে চার্লির বাড়ির সামনে আবর্জনা ফেলেছিলেন তিনি। একবার অভিনেতার গাড়িতে তরল জাতীয় কিছু স্প্রে-ও নাকি করে রেখেছিল।  

উল্লেখ্য, ২০০৩ সালে জনপ্রিয় সিটকম ‌‘টু অ্যান্ড আ হাফ ম্যান’-এ চার্লি হার্পারের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান চার্লি শিন। এরপর অসংখ্য টেলি সিরিজে দেখা গেছে তাঁকে। আবার ব্যক্তিগত কারণেও আলোচনায় উঠে এসেছেন অভিনেতা। অ্যালকোহল, মাদক সেবন, বৈবাহিক সমস্যার জেরেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অভিনেতা চার্লি শিন।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank