বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০ || ১৬ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বুবলী-তাপসের প্রেমের স্ট্যাটাস নিয়ে যা জানা গেল

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:০৬, ৪ নভেম্বর ২০২৩

৪৭০

বুবলী-তাপসের প্রেমের স্ট্যাটাস নিয়ে যা জানা গেল

শনিবার (৪ নভেম্বর) সকাল থেকেই ‘গানবাংলা’ টেলিভিশনের কর্ণধার কৌশিক হোসেন তাপসের সঙ্গে চিত্রনায়িকা বুবলীর প্রেমের খবর নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। এরই সূত্র ধরে গণমাধ্যমেও খবর ছড়িয়ে পড়ে।

তাপসের স্ত্রী গানবাংলা টিভির চেয়ারম্যান ফারজানা মুন্নীর ফেসবুকে স্ট্যাটাস দেওয়া হয় তাপস-বুবলীর প্রেমের সম্পর্ক নিয়ে।

মুন্নীর ফেসবুক আইডিতে দেওয়া স্ট্যাটাসে লেখা হয়, ‘তাপস ও বুবলী মাঝে সম্পর্ক চলছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, যেভাবে করেছে অপু বিশ্বাসের জীবন। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছেন, এখন তার টার্গেট তাপস। যদি আমার কিছু হয় এজন্য দায়ী থাকবেন তাপস এবং বুবলী।’অবশ্য কিছুক্ষণ পর স্ট্যাটাসটি উধাও হয়ে যায়। কিন্তু স্ট্যাটাসটির স্ত্রিনশট সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আকারে ছড়িয়ে পড়েছে।এখন মিডিয়া পাড়ায়ও তাপস-বুবলীর প্রেমের খবর ও মুন্নীর স্ট্যাটাসের স্ক্রিনশট নিয়ে নানান ধরনের আলোচনা চলছে।

এ ঘটনার উত্তাপ কমতে না কমতেই আজ (৪ নভেম্বর) দুপুরে আরেকটি স্ট্যাটাস দেওয়া হয় মুন্নীর আইডি থেকে। এতে আগের স্ট্যাটাসের প্রসঙ্গে কথা বলেছেন মুন্নী।

স্ট্যাটাসে মুন্নী জানান, তার ফেসবুক আইডি হ্যাক করে পোস্টটি দেওয়া হয়েছিল। মুন্নী আরও লেখেন, আমার প্রোফাইল থেকে গতকাল রাতে একটি ত্রুটিপূর্ণ স্ট্যাটাস দেওয়া হয়েছে, যা আপনারা সবাই দেখেছেন। আমার প্রোফাইলটি হ্যাক হয়েছিল। সেটি এখন আমার নিয়ন্ত্রণে এসেছে। সবকিছুই এখন ঠিক আছে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank