রোববার   ১৯ মে ২০২৪ || ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৮ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ফের শুরু হচ্ছে সেলিব্রিটি ক্রিকেট লিগ, তবে মামলা চলবে

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:২৯, ৪ অক্টোবর ২০২৩

আপডেট: ১৩:৩০, ৪ অক্টোবর ২০২৩

৩৩৩

ফের শুরু হচ্ছে সেলিব্রিটি ক্রিকেট লিগ, তবে মামলা চলবে

প্রথাবারের মতো দেশের শোবিজ তারকাদের নিয়ে আয়োজন করা হয়েছিল সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল)। কিন্তু খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে জড়ান তারকারা। আর এতেই স্থগিত করা হয় এই টুর্নামেন্ট।

স্থগিত ঘোষণার দুই দিন পর মঙ্গলবার (৩ অক্টোবর)) সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোরাঁয় আয়োজক প্রতিষ্ঠান জি-নেক্সট ও টুর্নামেন্টের আট দলের আট অধিনায়কের বৈঠকে সর্বসম্মতিক্রমে ম্যাচ শুরুর সিদ্ধান্ত হয়েছে।

জি-নেক্সটের সদস্য অর্নিল হাসান রাতে গণমাধ্যমকে বলেন, ‘জি-নেক্সটের তরফ থেকে আট অধিনায়ককে ডাকা হয়েছিল। প্রায় দুই ঘণ্টা বিষয়টি নিয়ে আলোচনার পর এ সিদ্ধান্ত হয়েছে। ১৫ অক্টোবর থেকে ২০ অক্টোবরের মধ্যে যেকোনো এক দিন টুর্নামেন্টের বাকি ম্যাচের আয়োজন করা হবে।’

এর আগে গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে দুই দলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে। পরে শনিবার সংবাদ সম্মেলন করে লিগ স্থগিতের ঘোষণা দেয় আয়োজক প্রতিষ্ঠান।

অর্নিল হাসান জানান, গ্রুপ পর্বের খেলা যেখান থেকে স্থগিত হয়েছে, সেখানেই শুরু হবে। বৈঠকে আরও সিদ্ধান্ত হয়েছে, ভিডিও ফুটেজ দেখে অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা হয়েছে। দেশের প্রচলিত আইনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে কারও দ্বিমত নেই।

প্রসঙ্গত, গ্রুপ পর্বের ম্যাচে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের খেলা চলাকালে মাঠে থাকা দুই দলের সতীর্থদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার খেলা শুরু হয়। ম্যাচ শেষে আবার উত্তেজিত হয়ে পড়েন দুই দলের সতীর্থরা, যা একটা পর্যায়ে মারামারিতে রূপ নেয়।

এর আগে বৃহস্পতিবার দেশের বিনোদন অঙ্গনের তারকাদের নিয়ে শুরু হয় সেলিব্রিটি ক্রিকেট লিগ। এতে মোট আটটি দলে লড়ছেন বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীরা। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিয়েছেন। এসব দলের নেতৃত্বে ছিলেন গিয়াস উদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank