রোববার   ১৯ মে ২০২৪ || ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৯ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

রাজকে ডিভোর্স দিলেন পরীমনি

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:০৩, ২০ সেপ্টেম্বর ২০২৩

৩৯৭

রাজকে ডিভোর্স দিলেন পরীমনি

গত বছরের শুরুতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন চিত্রনায়িকা পরীমণি এবং চলচ্চিত্র অভিনেতা শরিফুল রাজ। তাদের ঘর আলো করে আসে এক ছেলে সন্তানও।

কিন্তু বছর গড়াতেই বিচ্ছেদের গুঞ্জন ওঠে এই দম্পতিকে নিয়ে। পরে বার বার তাদের মিল দেখা গেলেও অবশেষে বিচ্ছেদের গুঞ্জন সত্যি হলো।

শেষ পর্যন্ত বিচ্ছেদের পথে হাঁটলেন তারা। জানা গেছে, গেল ১৮ সেপ্টেম্বর রাজকে ডিভোর্স দিয়েছেন পরী। যদিও রাজ এখনো কাগজ হাতে পায়নি।

এ বিষয়ে জানতে পরীমণি এবং শরিফুল রাজের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের মন্তব্য পাওয়া যায়নি।

২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে শরিফুল রাজ-পরীমণির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

কর্মজীবনের চাইতে ব্যক্তিগত জীবনে পরীমনি অত্যধিক আলোচিত হলেও কর্মজীবনে তিনি নিজস্ব সাফল্যের উচ্চ শিখরে পৌঁছেছেন। পরীমনি বিভিন্ন জাতীয় পুরস্কারে বিজয়ী ও মনোনীত হয়েছেন। এছাড়াও তিনি ২০২০ সালে ফোর্বস এশিয়ার ১০০ জন সেলিব্রিটির তালিকাতেও অন্তর্ভুক্ত ছিলেন।

অন্য দিকে, চলচ্চিত্রাঙ্গনে আসার আগে শরিফুল রাজ ২০১২ সালে র‍্যাম্প মডেল হিসেবে কাজ করা শুরু করেন। এছাড়া বিজ্ঞাপনেও কাজ করেন তিনি।

২০১৬ সালে শরিফুল রাজের চলচ্চিত্রাঙ্গনে অভিষেক ঘটে। তার অভিনীত প্রথম চলচ্চিত্রের নাম আইসক্রিম। চলচ্চিত্রটিতে তিনি নাজিফা তুশির বিপরীতে অভিনয় করেছিলেন।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank