রোববার   ১৯ মে ২০২৪ || ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৯ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

এমন তো হওয়ার কথা ছিল না: পরীমণি

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:৪৮, ১০ আগস্ট ২০২৩

২৯৯

এমন তো হওয়ার কথা ছিল না: পরীমণি

আজ ১০ আগস্ট এক বছর পূর্ণ হয়েছে পরীমণি ও শরিফুল রাজের সন্তান রাজ্যের। এ উপলক্ষে পরীমণির পরিকল্পনার শেষ নেই। বেশ আয়োজন করে সন্তানের প্রথম জন্মদিন পালন করবেন তিনি। ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে আজ ছেলের জন্মদিনের আয়োজন করেছেন।

তারপরও আক্ষেপ রয়ে গেছে ভেতরে। কেননা ছেলের জন্মদিনের সমস্ত পরিকল্পনা ও বন্দোবস্ত একা করতে হয়েছে তাকে। এমনটা হতে পারে ভাবেননি কখনও পরী।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে পরী বলেন, ‘জানেন, আমি না আজ খুব কেঁদেছি। ভেবেছি, কেন এমনটা হলো। এমন তো হওয়ার কথা ছিল না। একা একাই সব সামাল দিতে হয়েছে। মাস দুয়েকের বেশি সময় ধরে রাজের কোনো খবর নেই। সে আসেও না, খবরও নেয় না। আমি তাই সিদ্ধান্ত নিয়েছি, জন্মদিনের আয়োজনে যেন সে না আসে। আমি আমার মতো করে সুন্দর একটা মুহূর্ত ছেলেকে উপহার দিতে চাই। ছেলের মামা–খালাদের সবাইকে নিয়ে একটা সন্ধ্যা কাটাতে চাই।’

এ সময় পরী আরও বলেন, ‘এবার একা একা অনেক কিছুই করেছি। আমি তো অবাক হয়েছি, অনেক কিছুই পারি। কার্ড ডিজাইন করে নিজেই অবাক হয়েছি।’ নিজের মতো ছেলের জন্মদিনেও থিম রেখেছেন অভিনেত্রী। তিনি বলেন, ‘এবারের থিম পদ্মফুল। ছেলে স্যুট ও পাঞ্জাবি—দুটিই পরবে। আমি পরব গাউন।’

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। খবরটি প্রকাশ্যে গত বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank