বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অনেক পরিচালক আমাকে হোটেলে ডাকেন: জেবা জান্নাত

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৫:৫৫, ২১ জুন ২০২৩

আপডেট: ১৬:১৯, ২১ জুন ২০২৩

১২৩৬

অনেক পরিচালক আমাকে হোটেলে ডাকেন: জেবা জান্নাত

নাটকের পরিচালকদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন জেবা জান্নাত নামের এক অভিনেত্রী। অনেক পরিচালক তাকে হোটেলে ডাকেন বলে অভিযোগ করেন তিনি।

সম্প্রতি পরিচালক সাজ্জাদ হোসেন দোদুলের অভিযোগের কারণে টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড জেবাকে নিষিদ্ধ করে। এরপর তিনি এই পরিচালকের বিরুদ্ধে অনৈতিক প্রস্তাব দেওয়ার অভিযোগ করেন।

এই প্রসঙ্গে নিয়ে কথা বলে গিয়ে জেবা দাবি করেন, ‘শুধু দোদুলই নয়, নাটকের অনেক ডিরেক্টর আমাকে বিভিন্ন হোটেল-রেস্টুরেন্টে ডাকে। তারা আমার সঙ্গে টাইমপাস করতে চায়। আমাকে নাটকের কাজ দিতে চায়। অনেক ডিরেক্টর আমাকে নানা ইঙ্গিত দিয়ে কথা বলে। আসলে এসব বিষয় নিয়ে আমি কখনও কথা বলিনি। কিন্তু এখন বলতে বাধ্য হচ্ছি।’

এর আগে তিনি দোদুল সম্পর্কে বলেন, ‘দোদুল সাহেব মাঝরাতে আমাকে ফোন দিতেন। তিনি বলতেন, তার স্ত্রীর সঙ্গে এক ঘরে থাকেন না। নাটকের স্ক্রিপ্ট লেখার জন্যই আলাদা থাকেন। তাই আমাকে ফোন দেওয়ার সুযোগ পেয়েছেন। তিনি আমাকে বলতেন, আমার গার্লফ্রেন্ড হয়ে যাও তোমাকে সুপারস্টার বানিয়ে দেব। আমার কাছে সব প্রমাণ আছে। হোয়াটসঅ্যাপে তিনি আমাকে ফোন ও টেক্সট দিতেন।’

টিকটকের মাধ্যমে পরিচিতি পান জেবা জান্নাত। সেখান থেকে নাটকে নাম লেখান। প্রথম তাকে দেখা যায় জয়নাল হাজারীর লাইভ শো অনুষ্ঠানে। পরে টেলিভিশন নাটকে নিয়মিত হন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank