বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শুটিংয়ে দগ্ধ হয়ে হাসপাতালে অভিনেত্রী শারমিন আঁখি

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:৫৩, ২৯ জানুয়ারি ২০২৩

১৩৭০

শুটিংয়ে দগ্ধ হয়ে হাসপাতালে অভিনেত্রী শারমিন আঁখি

শুটিংয়ে ভয়াবহ দুর্ঘটনার শিকার ছোটপর্দার অভিনেত্রী শারমিন আঁখি। রাজধানীর মিরপুরে শুটিংয়ের সময় বৈদ্যুতিক শর্ট সার্কিট বিস্ফোরণে দগ্ধ হয়েছেন তিনি।

গতকাল শনিবার ঘটেছে এই দুর্ঘটনা। বর্তমানে চলছে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা চলছে তার। অভিনেত্রীর স্বামী নির্মাতা রাহাত কবির গণমাধ্যমকে জানিয়েছেন, আঁখির শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে।

ঘটনার বর্ণনায় রাহাত জানান, সজলের সঙ্গে একটি টেলিফিল্মের শুটিং ছিল মিরপুর সাড়ে এগারোতে। দুপুরের দিকে আঁখি মেকআপ নিয়ে ওয়াশরুমে যায় চুল ঠিক করতে। হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে এ ঘটনাটি ঘটে। পুলিশের ধারণা, কেউ বডি স্প্রে ব্যবহার করেছে ওটার গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনাটি ঘটতে পারে।

রাহাত বলেন, ‘শুটিং হাউজটি সম্পূর্ণ নতুন। এটি এই হাউজের দ্বিতীয় কাজ। পেইন্টিংয়ের স্মেল থেকেও হতে পারে। তবে কেউ নির্দিষ্ট করে কিছু বলতে পারছে না। বিস্ফোরণে বাথরুমের দরজা ভেঙে যায়। চিৎকার করে আঁখি বেরিয়ে আসে। ততক্ষণে দুই হাত, পা ও কপালের একাংশ, চুলসহ ৩৫ শতাংশ বার্ন হয়ে যায়।’

আঁখির শারীরিক অবস্থা সংকটাপন্ন কি না—জানতে চাইলে রাহাত বলেন, ‘এখনই বলা যাচ্ছে না। আজ (রোববার) ডাক্তার অনেকগুলো পরীক্ষা দিয়েছে। সেগুলোর ফলাফলের পর বলা যাবে পরিস্থিতি। হাসপাতালে প্রায় এক মাস থাকতে হবে। আর সম্পূর্ণ সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে প্রায় এক বছর সময় লাগবে। সবার কাছে আঁখির জন্য দোয়া চাই।’

শারমিন আঁখি এক দশক ধরে অভিনয় করছেন। তিনি বেড়ে উঠেছেন চট্টগ্রামে। মঞ্চ থেকে তার অভিনয়ের শুরু। পরবর্তীতে টিভি নাটকে কাজ করেও আলোচনায় আসেন তিনি।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank