শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ || ২১ মাঘ ১৪২৯ || ১০ রজব ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সুকেশ আমার ক্যারিয়ার নষ্ট করেছে: জ্যাকুলিন

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:১৫, ১৯ জানুয়ারি ২০২৩

১৮৭

সুকেশ আমার ক্যারিয়ার নষ্ট করেছে: জ্যাকুলিন

দুই শ কোটি টাকা প্রতারণার অভিযোগে কয়েকমাস ধরে কারাগারে আছেন সুকেশ চন্দ্রশেখর। তার কাছ থেকে বিভিন্ন সময়ে মূল্যবান উপহার নিয়ে ফেঁসে গেছেন বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। ভারতীয় গণমাধ্যম মারফত জানা যায়, তাদের মধ্যে নাকি প্রেমের সম্পর্ক ছিল। তাদের ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবিও প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে। যা থেকে তাকের সম্পর্কের বিষয়ে নিশ্চিত হওয়া যায়। যদিও এ নায়িকা কখনও প্রেমের কথা স্বীকার করেননি।

তবে ভারতের এনফোর্সমেন্ট ডিপার্টমেন্টের (ইডি) দাবি, সম্পূর্ণ নিজ স্বার্থে অভিনেত্রী সুকেশের অতীত এবং পেশা সবকিছু জেনেশুনেই তার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন।

গতবছর জ্যাকুলিন বন্ড সই করে জামিন পেলেও এখনও তার মাথার উপর আইনী খাড়া ঝুলছে। আদালতের অনুমতি বিনা দেশ ছাড়ারও অনুমতি নেই অভিনেত্রীর।

সম্প্রতি দিল্লি হাইকোর্টে দেওয়া জ্যাকুলিনের বিবৃতি প্রকাশ্যে এসেছে। যেখানে তিনি বলেছেন, ‘সুকেশ আমার আবেগ নিয়ে খেলেছে। আমার জীবনকে নরক বানিয়ে তুলেছে সে। আমাকে বিভ্রান্ত করেছেন এবং আমার ক্যারিয়ার নষ্ট করে দিয়েছে সুকেশ চন্দ্রশেখর।’

এ ছাড়াও পাতিয়ালা হাউজ আদালতে শুনানির সময় অভিনেত্রী দাবি করেছেন যে, সুকেশের সহকারি পিঙ্কি ইরানি জ্যাকুলিনের সঙ্গে তার পরিচয় করিয়ে দেয় ‘একজন সরকারি কর্মকর্তা’ হিসেবে। এ ছাড়াও অভিনেত্রী জানান, সুকেশ নিজেকে সান টিভির মালিক এবং তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জে জয়ললিতার ভাইপো হিসেবে নিজেকে পরিচয় দেয়। সুকেশ জানিয়েছিলেন, তিনি একজন আমার বড় ভক্ত, আমাকে দিয়ে দক্ষিণ ভারতে চলচ্চিত্র করানোর আশ্বাস দিয়েছিলেন।

অভিনেত্রীর কথায়, তিনি পরে জানতে পারেন যে সুকেশ স্বরাষ্ট্র ও আইন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের ছদ্মবেশ ধারণ করার জন্য গ্রেফতার হয়েছেন। তখনই অভিনেত্রী সুকেশের আসল রূপ জানতে পারেন।

গত ১৬ জানুয়ারি একই আদালতে পেশাদার কাজের জন্য দুবাই যাওয়ার অনুমতি চেয়ে একটি আবেদন করেন জ্যাকুলিন। আদালত শুনানির জন্য আগামী ২৫ জানুয়ারি তারিখটি দিয়েছেন। এ ছাড়াও গত বছর ডিসেম্বরে, জ্যাকুলিন তার অসুস্থ মাকে দেখতে যাওয়ার জন্যে বিদেশ ভ্রমণের জন্য একটি আবেদন করলেও তা প্রত্যাহার হয়ে যায়।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash CA