শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ || ২১ মাঘ ১৪২৯ || ১০ রজব ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ীর মামলায় দম্পতি গ্রেফতার

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৪৫, ১ ডিসেম্বর ২০২২

২৮৯

সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ীর মামলায় দম্পতি গ্রেফতার

মিসেস ইউনিভার্সেস বাংলাদেশ ২০২২ প্রতিযোগিতার ‘মিসেস এশিয়া বাংলাদেশ’ বিভাগে বিজয়ী খাদিজা আকতার রাহা নিজের সঙ্গে প্রতারণার অভিযোগ তুলে আয়োজক কমিটির বিরুদ্ধে মামলা করেছেন।

বুধবার (৩০ নভেম্বর) রাজধানীর গুলশান থানায় তিনি এই মামলা করেন। মামলায় তিনি অভিযোগ করেন, থাইল্যান্ডে মিসেস এশিয়া ইন্টারন্যাশনাল-২০২২ প্রতিযোগিতায় অংশ নিয়ে দেবে এই প্রতিশ্রুতিতে ছয় লাখ টাকা হাতিয়ে নিয়েছে আয়োজক প্রতিষ্ঠানটি। পরে তিনি টাকা চাইতে গেলে তাকে নানাভাবে হুমকি দেওয়া হয়।

গুলশান থানার একটি সূত্র জানিয়েছে, মামলায় তদন্তে নেমে বিষয়টির সত্যতা মেলে। ‌পরে প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অপূর্ব ডটকমের মালিক অপূর্ব আবদুল লতিফ ও তার স্ত্রী আফসানা হেলালি ওরফে জোনাকিকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে গত রোববার সন্ধ্যায় একই অভিযোগে গুলশান থানায় একটি জিডি করেন রাহা। জিডি নম্বর ১৯৪৪।

মামলার বাদী রাহা জানান, প্রতারণার অভিযোগে অনুষ্ঠান আয়োজকদের বিরুদ্ধে মামলা করেন তিনি। মামলার পরে অভিযুক্ত আবদুল লতিফ ও তার স্ত্রী আফসানা হেলালিকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি জানতে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিএম ফরমান আলীর ফোনে একাধিকবার কল ও এসএমএস করলেও তার সাড়া পাওয়া যায়নি।

পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার আব্দুল আহাদ মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার রাতে ভুক্তভোগী প্রতিযোগী রাহা প্রতারণার অভিযোগে গুলশান থানায় মামলা করেছেন। ওই মামলায় স্বামী-স্ত্রীকে গ্রেফতার দেখানো হয়েছে।

রাহা গণমাধ্যমে বলেন, থাইল্যান্ডে ‘মিসেস এশিয়া’র মূল প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাওয়া যাবে এমন আশ্বাস দিয়ে ৮ নভেম্বর ছয় লাখ টাকা নেন অপূর্ব আবদুল লতিফ। গত ২০ নভেম্বর থাইল্যান্ডে নির্ধারিত আয়োজনে অংশ নিতে আবারও ১৪ লাখ টাকা দাবি করেন। এই টাকা না দেওয়ায় নানাভাবে হয়রানি ও ভয়ভীতি দেখান। তারা বয়ফ্রেন্ড ম্যানেজ করে দেওয়া, এমনকি ১৪ লাখ টাকা যোগাড় করে বিদেশ নিয়ে যাওয়ার কথাও বলেন।

রাহার দাবি, মোটা অঙ্কের এই টাকা দিতে রাজি হননি বলেই থাইল্যান্ডে ‘মিসেস এশিয়া ২০২২’-এ অংশ নেওয়া হয়নি তার। পরে রাহা তার দেওয়া ছয় লাখ টাকা ফেরত চাইলে আয়োজক প্রতিষ্ঠান তা দিতেও অস্বীকৃতি জানায় এবং ভয়ভীতি ও হুমকি দেয়।

রাহা একজন শিক্ষানবীশ আইনজীবী। ‘মিসেস ইউনিভার্সেস বাংলাদেশ ২০২২’ শুরু হলে সেখানে তিনি নাম লেখান।

গত রোববার করা জিডিতে রাহা উল্লেখ করেন, মিসেস এশিয়া নির্বাচিত হওয়ার পর ২০ নভেম্বর থেকে শুরু হওয়া থাইল্যান্ডে ‘মিসেস এশিয়া ইন্টারন্যাশনাল ২০২২’ অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল তার। সেখানে পাঠানোর কথা বলে অপূর্ব ডটকমের মালিক ও তার স্ত্রী ভিসা, বিমান ভাড়া, খাওয়া-দাওয়া, থাকা ও অনুষ্ঠানের জন্য পোশাক কেনা বাবদ তার কাছ থেকে ছয় লাখ টাকা ও পাসপোর্ট নিয়েছেন। কিন্তু দিন যতই ঘনিয়ে আসছিল কোনো খবর পাচ্ছিলেন না তিনি। এরপর বিষয়টির খোঁজখবর নিতে গেলে গেলে তাকে আরও ১৪ লাখ টাকা দিতে বলেন আয়োজকেরা।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash CA